Pragya Singh: বাস্কেটবল, গরবা নাচের পর ক্রিকেট খেলতে দেখা গেল বিজেপি সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুরকে

মালেগাঁও বিস্ফোরণকান্ডে অভিযুক্ত, বর্তমানে জামিনে মুক্ত বিজেপি সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুরকে এবার ক্রিকেট খেলতে দেখা গেল। বর্তমানে তিনি শারীরিক অসুস্থতার কারণে জামিনে মুক্ত আছেন।
Pragya Singh: বাস্কেটবল, গরবা নাচের পর ক্রিকেট খেলতে দেখা গেল বিজেপি সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুরকে
ক্রিকেট খেলছেন প্রজ্ঞা সিং ঠাকুর ছবি মারিও ডেভিড অ্যান্টনির ট্যুইটার ভিডিও থেকে স্ক্রীনশট

মালেগাঁও বিস্ফোরণকান্ডে অভিযুক্ত, বর্তমানে জামিনে মুক্ত বিজেপি সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুরকে এবার ক্রিকেট খেলতে দেখা গেল। বর্তমানে তিনি শারীরিক কারণে জামিনে মুক্ত আছেন এবং শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে একাধিকবার আদালতের হাজিরা এড়িয়ে গেছেন। এর আগে তাঁকে বাস্কেটবল খেলতে, গরবা নাচ নাচতে দেখা গেছিলো। যা নিয়ে তিনি নেটিজেনদের এবং রাজনৈতিক মহলে সমালোচনার মুখে পড়েছিলেন।

রবিবার ট্যুইটারে এক ভিডিওতে বিজেপি সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুরের ক্রিকেট খেলার ছবি সামনে আসে। মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। জানা গেছে ভূপালের শক্তি নগর এলাকার এক মাঠে তিনি ব্যাটিং করছিলেন। তাঁকে ঘিরেছিলো বেশ কিছু মানুষ।

প্রসঙ্গত, ২০০৮ সালের মালেগাঁও বিস্ফোরণে মৃত্যু হয়েছিলো ১০ জনের। যে ঘটনায় বহু মানুষ আহত হয়েছিলেন। সেই ঘটনায় অভিযুক্ত ছিলেন বর্তমান বিজেপি সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুর। ২০১৭ সালে ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি (এনআইএ) তাঁকে শারীরিক কারণে জামিন দেয়। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে তিনি মধ্যপ্রদেশের ভূপাল কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করে কংগ্রেসের দিগ্বিজয় সিংকে ৩.৬ লাখ ভোটে হারান।

সমালোচকদের মতে, প্রজ্ঞা সিং ঠাকুরকে এর আগে গত অক্টোবর মাসে নবরাত্রির সময় গরবা নাচতে দেখা গেছিলো। এর কয়েকদিন পরেই তাঁকে ভূপালে বাস্কেটবল খেলতে দেখা গেছিলো। প্রায় ওই সময়ই ভূপালে মহিলা কবাডি দলের সঙ্গে তাঁকে দেখা গেছিলো। শারীরিক কারণে জামিন পাওয়া বিজেপি সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুরকে বাস্কেটবল খেলতে দেখে বা নাচতে দেখে এর আগেই সমালোচনায় মুখর হয়েছিলেন বিরোধীরা। এদিনের ভিডিও প্রকাশ্যে আসার পরে তাঁদের মন্তব্য, এই ভিডিওতেও তিনি যে দুর্বল বা অসুস্থ তা দেখে বোঝার কোনো উপায় নেই।

ক্রিকেট খেলছেন প্রজ্ঞা সিং ঠাকুর
হুইল চেয়ার ছেড়ে বাস্কেটবল নিয়ে দৌড়ালেন বিজেপি সাংসদ প্রজ্ঞা ঠাকুর, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in