Madhya Pradesh: ৭০ দিন পর ভূপালে ফিরে সমালোচনার মুখে বিজেপি সাংসদ প্রজ্ঞা ঠাকুর

প্রতিবেদনে BJP সাংসদের উদ্দেশ্যে লেখা হয়েছে – ভূপাল আপনাকে ৩.৬৪ লক্ষ ভোটে জিতিয়েছিলো। আজ সেই ভূপালে ১ লক্ষ মানুষ করোনার সঙ্গে লড়াই করছে। ওষুধ, অক্সিজেনের অভাব। ৮১৭ জন মারা গেছে। এঁরা কি আপনার ভোটার নন
Madhya Pradesh: ৭০ দিন পর ভূপালে ফিরে সমালোচনার মুখে বিজেপি সাংসদ প্রজ্ঞা ঠাকুর
ফাইল ছবি ট্যুইটার থেকে সংগৃহীত

পুরো ৭০ দিন পরে ভূপালে ফিরেছেন বিজেপি সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুর। গতকাল তাঁকে ভূপালের বৈরাগড়ে স্যানিটাইজার বিলি করতে দেখা গেছে। যা নিয়ে ভূপালের মানুষের পাশাপাশি সংবাদপত্রের প্রথম পাতাতেও কড়া সমালোচনার মুখে পড়েছেন ‘নিখোঁজ’ থাকা এই বিজেপি সাংসদ।

এদিনের দৈনিক ভাস্কর পত্রিকায় প্রজ্ঞা ঠাকুরের ভূপালে ফেরাকে স্বাগত জানিয়ে লেখা হয়েছে – আমরা আমাদের সাংসদকে ৭০ দিন পরে দেখতে পেয়েছে। ভূপালকে মনে করার জন্য আপনাকে ধন্যবাদ। আরও লেখা হয় - ‘এই সময় আপনি কোথায় ছিলেন?’ ‘যখন ভূপাল আপনার সাহায্য চাইছিলো আপনাকে কোথাও দেখা যাচ্ছিলো না। যখন শহরের অক্সিজেন দরকার ছিলো, রেমডিসিভির দরকার ছিলো তখন আপনি কোথাও ছিলেন না। হঠাৎ মঙ্গলবার আপনাকে বৈরাগড়ে দেখা গেল ভেপোরাইজার মেশিন এবং স্যানিটাইজার বিলি করছেন। আমরা আপনাকে ধন্যবাদ জানাই। আশাকরি আপনাকে এবার দেখা যাবে।

দৈনিক ভাস্কর পত্রিকা থেকে স্ক্রীনশট

ওই প্রতিবেদনেই বিজেপি সাংসদের উদ্দেশ্যে লেখা হয়েছে – ভূপাল আপনাকে ৩.৬৪ লক্ষ ভোটে জিতিয়েছিলো। আর আজ সেই ভূপালে ১ লক্ষ মানুষ করোনার সঙ্গে লড়াই করছে। ওষুধ, অক্সিজেনের অভাব। ৮১৭ জন মারা গেছে। এঁরা কি আপনার ভোটার নন?

প্রসঙ্গত, গত বেশ কিছুদিন ধরেই বিজেপি সাংসদ প্রজ্ঞা ঠাকুরের অনুপস্থিতি নিয়ে সোশ্যাল মিডিয়া উত্তাল হয়েছে। ভূপালের ক্ষুব্ধ অধিবাসীরা, বিরোধী দল সকলেই এই বিপর্যয়ের সময়ে সাংসদ প্রজ্ঞা ঠাকুরের অনুপস্থিতি নিয়ে প্রশ্ন তুলেছেন। শহরের বিভিন্ন জায়গায় ‘নিখোঁজ’ পোষ্টার লাগানো হয়েছে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in