'আমি তো BJP-তেই আছি', দাবি তৃণমূলে যোগ দেওয়া বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাসের

বিধানসভা নির্বাচনে বিজেপির টিকিটে জিতে উত্তর ২৪ পরগণার বাগদা থেকে বিধায়ক হয়েছিলেন বিশ্বজিৎ দাস। গত আগস্ট মাসে পার্থ চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে পদ্মফুল ছেড়ে ঘাসফুলের পতাকা হাতে তুলে নেন তিনি।
তৃণমূলে যোগ দিচ্ছেন বিশ্বজিৎ দাস
তৃণমূলে যোগ দিচ্ছেন বিশ্বজিৎ দাসফাইল ছবি

বিধায়ক পদ খারিজের ভয়ে মুকুল রায়ের পথে হাঁটলেন বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস। তিনি বিজেপিতেই আছেন বলে সংবাদমাধ্যমের সামনে দাবি করলেন বাগদার বিধায়ক।

বিধানসভা নির্বাচনে বিজেপির টিকিটে জিতে উত্তর ২৪ পরগণার বাগদা থেকে বিধায়ক হয়েছিলেন বিশ্বজিৎ দাস। গত আগস্ট মাসে পার্থ চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে পদ্মফুল ছেড়ে ঘাসফুলের পতাকা হাতে তুলে নেন তিনি। এবার পুরভোটের আগে ফের অন‍্য সুর তাঁর গলায়।

বৃহস্পতিবার মধ‍্যমগ্রামে জেলা তৃণমূলের দলীয় কার্যালয়ে বৈঠকে এসেছিলেন বিশ্বজিৎ দাস। সেখান থেকে বেরিয়ে এক সংবাদমাধ্যমের সামনে তিনি বলেন, "আমি বিজেপির টিকিটে জিতেছি। আমি বিজেপির বিধায়ক। এখনও বিজেপিতেই আছি আমি।"

তিনি আরও বলেন, "আসন্ন পুরসভা নির্বাচনে গোবরডাঙা এবং বনগাঁ পুরসভায় বিজেপির ভালো ফল করা উচিত। লোকসভা এবং বিধানসভা নির্বাচনের ফলাফলের নিরিখে অন্তত ভালো ফল হওয়া উচিত।" তাঁর কথায়, গোষ্ঠীদ্বন্দ্বের কারণে সদ‍্য শেষ হওয়া পুরসভা নির্বাচনগুলিতে বিজেপি ভালো ফল করতে পারেনি। দল তাঁর মতো নেতৃত্বকে ঠিক করে ব‍্যবহার করতে পারেনি বলে আক্ষেপও করেছেন তিনি।

বিশ্বজিৎ দাসের 'বিজেপিতে আছি' মন্তব্য প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, দলত‍্যাগ নিয়ে আদালতে মামলা দায়ের করেছি আমরা। তাই নিজেকে বাঁচাতে একথা বলছেন বিশ্বজিৎ দাস। আমরা সবাই দেখেছি উনি ঘটা করে তৃণমূলে যোগ দিয়েছেন। উনি আসলে কামানোর জন্য রাজনীতি করছেন।'

প্রসঙ্গত, সদ‍্য বিধানসভা স্পিকার মুকুল রায়ের বিধায়ক পদ বাতিল সংক্রান্ত বিজেপির আবেদন খারিজ করে দিয়েছেন। স্পিকার জানিয়েছেন মুকুল রায় বিজেপিতেই আছেন। গত ১১ জুন সপুত্র তৃণমূলে যোগ দিয়েছিলেন মুকুল রায়।

তৃণমূলে যোগ দিচ্ছেন বিশ্বজিৎ দাস
Mukul Roy: 'ভারতীয় জনতা পার্টি মানেই তৃণমূল', অনুব্রতর পাশে দাঁড়িয়ে সাংবাদিকদের সামনে বললেন মুকুল

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in