Mukul Roy: 'ভারতীয় জনতা পার্টি মানেই তৃণমূল', অনুব্রতর পাশে দাঁড়িয়ে সাংবাদিকদের সামনে বললেন মুকুল

মুকুল রায় বলেন, "এই পৌর নির্বাচনে সারা পশ্চিমবাংলায় বিপুল‌ ভাবে ভারতীয় জনতা পার্টি জয়ী হবে।" তাঁর মুখ থেকে এই মন্তব্য শুনে পাশে দাঁড়িয়ে থাকা নেতারা তো বটেই, সাংবাদিকরাও অবাক হয়ে যান।
Mukul Roy: 'ভারতীয় জনতা পার্টি মানেই তৃণমূল', অনুব্রতর পাশে দাঁড়িয়ে সাংবাদিকদের সামনে বললেন মুকুল
অনুব্রতর পাশে দাঁড়িয়ে সাংবাদিকদের সামনে মুকুল রায়ছবি ভিডিওর স্ক্রিনশট

ভারতীয় জনতা পার্টি মানেই তৃণমূল! হ‍্যাঁ ঠিকই পড়েছেন। তৃণমূলের দোর্দন্ড প্রতাপ এক নেতাকে পাশে নিয়ে সংবাদমাধ্যমের সামনে এই মন্তব্য করেছেন আর এক প্রভাবশালী তৃণমূল নেতা।‌

শুক্রবার শান্তিনিকেতনে এসেছেন তৃণমূল নেতা মুকুল রায়। সেখানে রাজ‍্যে আসন্ন পৌর নির্বাচন নিয়ে তাঁকে প্রশ্ন করেন সাংবাদিকরা। যার উত্তর দিতে গিয়ে তিনি বলেন, "এই পৌর নির্বাচনে সারা পশ্চিমবাংলায় বিপুল‌ ভাবে ভারতীয় জনতা পার্টি জয়ী হবে।" এই মন্তব্য করার সময় তাঁর পাশেই দাঁড়িয়ে ছিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল সহ অন্যান্য স্থানীয় নেতারা।

মুকুল রায়ের মুখ থেকে এই মন্তব্য শুনে পাশে দাঁড়িয়ে থাকা নেতারা তো বটেই, সাংবাদিকরাও অবাক হয়ে যান। তাঁরা দ্বিতীয়বার জিজ্ঞেস করেন 'ভারতীয় জনতা পার্টি?' তখন মুকুল রায়ের অন‍্য পাশে দাঁড়িয়ে থাকা এক ব‍্যক্তি ভুল ধরিয়ে দেওয়ার চেষ্টা করেন। এর উত্তরে মুকুল রায় পাল্টা বলেন, "তৃণমূল তো বটেই। ভারতীয় জনতা পার্টি মানেই তৃণমূল।"

চূড়ান্ত অস্বস্তিতে পড়ে এরপর একপ্রকার জোর করেই সাংবাদিকদের সরিয়ে দিয়ে মুকুল রায়কে সেখান থেকে বের করে আনেন অনুব্রত মণ্ডল। এই ঘটনার ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। শুরু হয়েছে তামাশাও।

এর আগেও একাধিকবার এধরণের অসংলগ্ন মন্তব্য করেছেন প্রাক্তন বিজেপি নেতা মুকুল রায়। বিধানসভা নির্বাচনের পর বিজেপি থেকে তৃণমূলে যোগ দেওয়ার পর নিজের নির্বাচনী কেন্দ্র কৃষ্ণনগরে গিয়ে বিজেপির জয় এবং তৃণমূলের পরাজয়ের‌ কথা বলেছিলেন তিনি। তখন শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে বিষয়টিকে সামাল দিয়েছিল তৃণমূল। এবারও পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য সেই একই কারণ দেখালো মমতা বন্দ্যোপাধ্যায়ের দল।

অনুব্রতর পাশে দাঁড়িয়ে সাংবাদিকদের সামনে মুকুল রায়
Mukul Roy: তৃণমূলে যোগ দেননি, বিজেপিতেই আছেন মুকুল রায়, স্পিকারকে জানালেন আইনজীবী

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in