Uttar Pradesh: সংকীর্ণ মানসিকতা, হতাশা থেকেই বিজেপি শীর্ষ নেতৃত্বের ব্যক্তিগত আক্রমণ - অখিলেশ যাদব

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের দেওয়া বিবৃতির প্রতিক্রিয়া জানাচ্ছিলেন অখিলেশ যাদব। অমিত শাহ সম্প্রতি বলেছেন, এখন কেউ (পড়ুন এসপি) রাম মন্দির নির্মাণ বন্ধ করতে পারবে না।
Uttar Pradesh: সংকীর্ণ মানসিকতা, হতাশা থেকেই বিজেপি শীর্ষ নেতৃত্বের ব্যক্তিগত আক্রমণ - অখিলেশ যাদব
এটাওয়াতে জনসভায় অখিলেশ যাদব ফাইল ছবি, অখিলেশ যাদবের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

বিজেপির শীর্ষ নেতৃত্ব তাঁদের “সংকীর্ণ মানসিকতা এবং হতাশা” থেকেই ব্যক্তিগত আক্রমণ করছে। একথা জানিয়েছেন সমাজবাদী পার্টি (এসপি) সভাপতি অখিলেশ যাদব।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের দেওয়া বিবৃতির প্রতিক্রিয়া জানাচ্ছিলেন অখিলেশ যাদব। অমিত শাহ সম্প্রতি বলেছেন, এখন কেউ (পড়ুন এসপি) রাম মন্দির নির্মাণ বন্ধ করতে পারবে না, এবং মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ মন্তব্য করেছেন: "মহামারীর সময় মানুষকে সাহায্য করার বদলে বাবুয়া তার স্মার্টফোন নিয়ে খেলছিলেন।"

অখিলেশ বলেন, "বিজেপির কাছে তাদের কৃতিত্ব দেখানোর মতো কিছুই অবশিষ্ট নেই এবং তাই তারা কাদা ছোঁড়াছুঁড়ি এবং ভিত্তিহীন ব্যক্তিগত আক্রমণের আশ্রয় নিয়েছে।"

সমাজবাদী পার্টি নেতা আরও বলেন, "বিজেপি কে বড়ে নেতাওঁনে আপনা সয়াম খো দিয়া হ্যায় অর ওহ চিচ্ছলে বয়ানো সে আপনি সংকীর্ণ মানসিকতা দিখা রহে হ্যায় (বিজেপির শীর্ষ নেতারা নিজেদের ওপর নিয়ন্ত্রণ হারিয়েছেন এবং সস্তার বিবৃতি দিচ্ছেন যা তাদের সংকীর্ণ মানসিকতার প্রতিফলন)।"

এসপি প্রধান বলেন, বিজেপির বিরুদ্ধে মানুষের মধ্যে অসন্তোষ দ্রুত বৃদ্ধি পাচ্ছে এবং এমনকি শাসক দলও এটি সম্পর্কে পুরোপুরি সচেতন। যার ফলস্বরূপ কোনও নেতাই সরকারী সরঞ্জাম ছাড়া জনসমক্ষে যান না।

তিনি বলেন, "বিজেপি নেতারা ভয় পাচ্ছেন যে কৃষকরা তাদের আয় দ্বিগুণ করার প্রতিশ্রুতি নিয়ে যখন প্রশ্ন করবে তখন তাঁরা কী বলবেন? কারণ আসলে কৃষকদের আয় অর্ধেকে নেমে এসেছে। ব্যয়বহুল সার, ডিজেলের দাম বৃদ্ধির কারণে এটা হয়েছে। বিজেপি ভয় পাচ্ছে যে, বেকার যুবকরা তাদের চাকরি নিয়ে প্রশ্ন করবে। সাধারণ মানুষ মূল্যবৃদ্ধি সম্পর্কে জিজ্ঞাসা করবে।

বিজেপি সরকার রাজ্যের অর্থনীতিকে ধ্বংস করেছে বলে অভিযোগ করে এসপি সভাপতি বলেন, ভারতীয় অর্থনীতিকে পাঁচ ট্রিলিয়ন অর্থনীতিতে পরিণত করার জন্য কেন্দ্রের সরকার কী পদক্ষেপ নিয়েছে তা গেরুয়া দলের ব্যাখ্যা করা উচিত। তাঁর মতে, "বিজেপি এখনও পর্যন্ত যা করেছে তা সবই ফাঁপা প্রতিশ্রুতি। বিবৃতি দেওয়া এবং এই প্রতিশ্রুতিগুলি পূরণ করার জন্য বিজেপি কিছুই করেনি।"

এটাওয়াতে জনসভায় অখিলেশ যাদব
Uttar Pradesh: নাম নিয়ে আপত্তি - মুসলিম মালিকের দোকান ভেঙে বন্ধ করলো হিন্দুত্ববাদীরা

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in