Uttar Pradesh: আমার এবং সমাজবাদী পার্টির নেতাদের ফোন ট্যাপ হচ্ছে - অখিলেশ যাদব

রবিবার এই অভিযোগ জানিয়ে তিনি বলেন, মুখ্যমন্ত্রী প্রতিদিন সন্ধ্যেবেলা এই রেকর্ডিং শোনেন। তিনি আরও অভিযোগ করেন, তাঁর অফিসের সমস্ত ল্যান্ডফোনও ট্যাপ করা হয়েছে।
Uttar Pradesh: আমার এবং সমাজবাদী পার্টির নেতাদের ফোন ট্যাপ হচ্ছে - অখিলেশ যাদব
শনিবার রায়বেরিলিতে অখিলেশ যাদবের জনসভাছবি অখিলেশ যাদবের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

তাঁর এবং দলের একাধিক নেতার ফোন ট্যাপ করা হচ্ছে বলে অভিযোগ জানালেন সমাজবাদী পার্টির প্রেসিডেন্ট অখিলেশ যাদব। রবিবার এই অভিযোগ জানিয়ে তিনি বলেন, মুখ্যমন্ত্রী প্রতিদিন সন্ধ্যেবেলা এই রেকর্ডিং শোনেন। তিনি আরও অভিযোগ করেন, তাঁর অফিসের সমস্ত ল্যান্ডফোনও ট্যাপ করা হয়েছে।

উল্লেখ্য, গতকালই উত্তরপ্রদেশে অখিলেশ যাদব ঘনিষ্ঠ চার সমাজবাদী পার্টি নেতার বাড়িতে আয়কর দপ্তরের আধিকারিকরা তল্লাশী চালান। এরপরেই রবিবার অখিলেশ যাদবের পক্ষ থেকে এই অভিযোগ জানানো হয়। এদিন অখিলেশ বলেন, এই আয়কর হানাই প্রমাণ করে দেয় রাজ্যের নির্বাচনে পরাজিত হতে চলেছে বিজেপি।

তিনি আরও বলেন, মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ আসলে ‘অনুপোযোগী’। গতকালই যোগী আদিত্যনাথকে ‘উপযোগী’ বলে অভিহিত করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

এদিন সমাজবাদী পার্টির প্রধান আরও জানান, বিজেপি কংগ্রেসের পথ ধরেই চলছে। এর আগে উত্তরপ্রদেশে যখন সমাজবাদী পার্টির সরকার ছিলো একই পথে চলতো কংগ্রেস। তিনি বলেন, নির্বাচন যত এগিয়ে আসছে বিজেপির ছলচাতুরি ততই বাড়ছে।

অখিলেশ বলেন, এখন তো শুধু আয়কর দপ্তর এসেছে। এরপর ইডি আসবে, সিবিআই আসবে। কিন্তু এরা কেউই সমাজবাদী পার্টির সাইকেলকে আটকাতে পারবেনা।

সমাজবাদী পার্টি নেতা বলেন, এই বছর পশ্চিমবঙ্গে ভোটের আগে বিজেপি ঠিক একই জিনিস করেছিলো এবং তার ফল কী হয়েছে সবাই দেখেছে। তিনি আরও বলেন যে আধিকারিকরা এইসব নোংরা চক্রান্ত করছেন ক্ষমতায় এলে তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, শনিবার আয়কর দপ্তরের আধিকারিকরা একাধিক সমাজবাদী পার্টি নেতার বাড়িতে তল্লাসি অভিযান চালায়। এই তালিকায় ছিলো অখিলেশ যাদবের ব্যক্তিগত সচিব গজেন্দ্র যাদব, মুখপাত্র রাজীব রাই, দলীয় নেতা মনোজ যাদব এবং অখিলেশের ব্যক্তিগত বন্ধু রাহুল ভাসিন।

শনিবার রায়বেরিলিতে অখিলেশ যাদবের জনসভা
Uttar Pradesh: উত্তরপ্রদেশে ৩৫% বিধায়কের বিরুদ্ধে রয়েছে ক্রিমিনাল কেস, ৭৯% কোটিপতি: ADR রিপোর্ট

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in