শুভাশিস বোস
শুভাশিস বোসছবি - মোহনবাগানের ফেসবুক পেজ

Sunil Chhetri: সুনীলকে জয় উপহার দিতে চান শুভাশিস

People's Reporter: শুভাশিস জানান, 'কুয়েত ম্যাচটা খুবই গুরুত্বপূর্ণ। এই ম্যাচ জিতলে আমরা পরের রাউন্ডে যেতে পারব। আমরা চাই এই ম্যাচ স্মরণীয় হয়ে থাকুক সুনীল ভাইয়ের জন্য।'

৬ জুন যুবভারতীতে কুয়েতের বিরুদ্ধে বিশ্বকাপ কোয়ালিফাই ম্যাচে খেলবে ভারত। এই ম্যাচ সুনীল ছেত্রীর দেশের হয়ে শেষ ম্যাচ। সেই ম্যাচে সুনীলকে জয় উপহার দিতে মরিয়া ভারতীয় দলে বাংলার গুরুত্বপূর্ণ সদস্য শুভাশিস বসু।

শুভাশিস জানান, 'কুয়েত ম্যাচটা খুবই গুরুত্বপূর্ণ। এই ম্যাচ জিতলে আমরা পরের রাউন্ডে যেতে পারব। আমরা চাই এই ম্যাচ স্মরণীয় হয়ে থাকুক সুনীল ভাইয়ের জন্য। সুনীল ভাইকে এই ম্যাচ জিতে উপহার দিতে চাই। ১৪০ কোটি মানুষ অপেক্ষা করে থাকবেন। সুনীল ভাইয়ের শেষ ম্যাচ স্মরণীয় রাখার চেষ্টা করবো'।

তিনি আরও বলেন, প্রথম দিন থেকে ড্রেসিং রুম শেয়ার করা, সাফ কাপ, আন্তঃমহাদেশীয় কাপ সব টুর্নামেন্টেই সুনীল ও ভারতের সাথে খেলার সুবিধা পেয়েছি। সব ছেলেরা মরিয়া হয়ে আছে।

কুয়েতের বিরুদ্ধে ভারত শেষ ম্যাচে জিতেছিল। সেই বিষয়ে শুভাশিস জানান, "ওই ম্যাচ জিতেছিলাম বলে আত্মবিশ্বাস আছে। তবে আমাদের মধ্যে আত্মতুষ্টি নেই। যদি আমরা ৯০ মিনিট সেরাটা দিতে পারি তাহলে সবকিছুই সম্ভব। কুয়েত ভালো দল, ভালো খেলোয়াড় আছে, দ্রুত খেলোয়াড়, ভালো ডিফেন্ডার, আক্রমণাত্মক। ধৈর্য ধরে রাখবো, কোচের পরিকল্পনা অনুযায়ী খেলবো।"

শুভাশিস বোস
Armando Sadiku: মোহনবাগান ছেড়ে পাঞ্জাবের পথে সাদিকু!
শুভাশিস বোস
Wriddhiman Saha: ক্ষোভ গলে জল! সৌরভের সঙ্গে দেখা সস্ত্রীক ঋদ্ধির, পরের মরসুমে বাংলায় ফেরার ইঙ্গিত

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

logo
People's Reporter
www.peoplesreporter.in