SC East Bengal: মানোলো দিয়াজের জায়গায় এসসি ইস্টবেঙ্গলের নতুন কোচ মারিও রিভেরা

শনিবার এসসি ইস্টবেঙ্গলের পক্ষ থেকে নতুন কোচ হিসেবে দায়িত্ব তুলে দেওয়া ৪৪ বছর বয়সী স্প্যানিশ মারিও রিভেরার হাতে। ২০২১-২২ আইএসএল মরশুমে ৮টি ম্যাচ খেলে ফেললেও এখনও কোনো ম্যাচেই জয়ের স্বাদ পায়নি দল।
SC East Bengal: মানোলো দিয়াজের জায়গায় এসসি ইস্টবেঙ্গলের নতুন কোচ মারিও রিভেরা
এসসি ইস্টবেঙ্গলের নতুন কোচ মারিও রিভেরাছবি এসসি ইস্টবেঙ্গল ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

কদিন আগেই বিদায় নিয়েছেন মানোলো দিয়াজ। এবার তাঁর স্থলাভিষিক্ত হলে আরও এক স্প্যানিশ। শনিবার এসসি ইস্টবেঙ্গলের পক্ষ থেকে দলের নতুন কোচ হিসেবে দায়িত্ব তুলে দেওয়া ৪৪ বছর বয়সী স্প্যানিশ মারিও রিভেরার হাতে। প্রসঙ্গত ২০২১-২২ আইএসএল মরশুমে ৮টি ম্যাচ খেলে ফেললেও এখনও কোনো ম্যাচেই জয়ের স্বাদ পায়নি এসসি ইস্টবেঙ্গল। ৪ ম্যাচ হেরে এবং ৪টি ম্যাচ ড্র করে লীগের ১১টিমের মধ্যে তাদের অবস্থান একদম শেষে।

এর আগে আশা জাগিয়ে মানোলো দিয়াজ এসসি ইস্টবেঙ্গলের দায়িত্ব নিলেও তাঁর প্রশিক্ষণে একটিও ম্যাচে জয় আসেনি। একটানা ব্যর্থতায় সমর্থকদের মধ্যে হতাশা, ক্লাব কর্তৃপক্ষর সঙ্গে মনোমালিন্যের জেরে মরশুমের মাঝপথেই পারস্পরিক বোঝাপড়ায় দল ছাড়েন দিয়াজ। দিয়াজের পর সাময়িক ভাবে দায়িত্ব তুলে দেওয়া হয়েছিলো সহকারী কোচ রেনেডি সিং-এর হাতে। এবার সেই জায়গায় পাকাপাকিভাবে আসতে চলেছেন মারিও রিভেরা।

অবশ্য মারিও রিভেরার কাছে এসসি ইস্টবেঙ্গল নতুন দল নয়। এর আগে ১ আগস্ট ২০১৮ থেকে ২২ জানুয়ারি ২০২০ থেকে দু’দফায় ৩১ মে ২০২০ পর্যন্ত তিনি এসসি ইস্টবেঙ্গলের ম্যানেজারের দায়িত্ব পালন করেছেন। আপাতত রিভেরার সঙ্গে ক্লাবের চুক্তি হয়েছে আগামী ৩১ মে পর্যন্ত।

এসসি ইস্টবেঙ্গলের নতুন কোচ মারিও রিভেরা
Manuel Manolo Diaz: এসসি ইস্টবেঙ্গল কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন ম্যানুয়েল মানোলো দিয়াজ

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in