Manuel Manolo Diaz: এসসি ইস্টবেঙ্গল কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন ম্যানুয়েল মানোলো দিয়াজ

জল্পনা সত্যি করেই এসসি ইস্টবেঙ্গলের কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন ম্যানুয়েল মানোলো দিয়াজ। দিয়াজের পাশাপাশি সরে দাঁড়িয়েছেন তাঁর সহকারী অ্যাঞ্জেল গার্সিয়াও।
Manuel Manolo Diaz: এসসি ইস্টবেঙ্গল কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন ম্যানুয়েল মানোলো দিয়াজ
এস সি ইস্টবেঙ্গলের কোচ ম্যানুয়েল মানোলো দিয়াজফাইল ছবি এসসি ইস্টবেঙ্গল ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

চলতি আইএসএলে এখনও পর্যন্ত জয়ের মুখ দেখেনি এসসি ইস্টবেঙ্গল। ৮ ম্যাচের মধ্যে চারটিতে হেরে এবং চারটিতে ড্র করে লীগ টেবিলের তলানিতে থেকে ধুঁকছে লাল-হলুদরা। এসবের মাঝেই জল্পনা সত্যি করেই এসসি ইস্টবেঙ্গলের কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন ম্যানুয়েল মানোলো দিয়াজ। দিয়াজের পাশাপাশি সরে দাঁড়িয়েছেন তাঁর সহকারী অ্যাঞ্জেল গার্সিয়াও। আপাতত এসসি ইস্টবেঙ্গলের কোচের দায়িত্ব সামলাবেন সহকারী কোচ রেনডি সিং।

লিভারপুল কিংবদন্তী রবি ফাউলারের বিদায়ের পর রিয়েল মাদ্রিদের ঘরের ছেলে ম্যানুয়েল মানোলো দিয়াজদের হাতে তুলে দেওয়া হয় এসসি ইস্টবেঙ্গলের দায়িত্ব। তবে মরশুমের শুরু থেকেই মানালো দিয়াজের দল ছন্নছাড়া ফুটবল খেলতে থাকেন। সমর্থকরা কোচ অপসারণের দাবিও জানায়। ক্লাব কর্তৃপক্ষও এবিষয়ে চিন্তা করেছিলো। তবে এসবের মাঝে মানালো দিয়াজ নিজেই সরে দাঁড়িয়েছেন বলে খবর।

এসসি ইস্টবেঙ্গলের তরফ থেকে মঙ্গলবার একটি বিবৃতিতে জানানো হয়েছে, তরফে বিবৃতিতে জানানো হয়েছে, দিয়াজ ও গার্সিয়া ব্যক্তিগত কারণে ক্লাবের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন। ভারতের প্রাক্তন অধিনায়ক তথা ক্লাবের সহকারী কোচ রেনেডি অন্তর্বর্তী কোচের দায়িত্ব সামলাবেন।

এসসি ইস্টবেঙ্গলের সিইও শিবাজি সমাদ্দার বলেছেন, "চলতি মরশুমে ক্লাবের প্রতি দিয়াজ ও গার্সিয়ার অবদানের জন্য ধন্যবাদ। আশা করি আগামী দিনেও তাঁরা নিজেদের কাজে সাফল্য পাবেন।"

একমাত্র দল হিসেবে চলতি আইএসএলে এখনও পর্যন্ত জয়ের মুখ দেখেনি এসসি ইস্টবেঙ্গল। তবে গত ম্যাচে শক্তিশালী হায়দরাবাদ এফসিকে আটকেছে তারা। আট ম্যাচে চার পয়েন্ট নিয়ে লীগ টেবিলের তলানিতে থাকা এসসি ইস্টবেঙ্গল আগামী ৪ জানুয়ারি ব্যাঙ্গালুরু এফসির বিরুদ্ধে মাঠে নামবেন।

এস সি ইস্টবেঙ্গলের কোচ ম্যানুয়েল মানোলো দিয়াজ
Sourav Ganguly: করোনা সংক্রমিত সৌরভ গাঙ্গুলী

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in