ISL 2021-22: হায়দরাবাদের বিপক্ষে ড্র, অষ্টম ম্যাচেও জয়ের মুখ দেখলো না এসসি ইস্টবেঙ্গল

নিজামের শহরের বিপক্ষে এদিন ১-১ ব্যবধানে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হলো ম্যানুয়েল মানোলো দিয়াজদের। একাধিক সুযোগ পেয়েও কাজে লাগাতে পারলেন না চিমা চুকু, মহম্মদ রফিকরা।
ISL 2021-22: হায়দরাবাদের বিপক্ষে ড্র, অষ্টম ম্যাচেও জয়ের মুখ দেখলো না এসসি ইস্টবেঙ্গল
এসসি ইস্টবেঙ্গল বনাম হায়দরাবাদ এফসিছবি ISL-র ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

চলতি আইএসএলের অষ্টম ম্যাচে এসেও এখনও জয়ের মুখ দেখলো না এসসি ইস্টবেঙ্গল। নিজামের শহরের বিপক্ষে এদিন ১-১ ব্যবধানে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হলো ম্যানুয়েল মানোলো দিয়াজদের। একাধিক সুযোগ পেয়েও কাজে লাগাতে পারলেন না চিমা চুকু, মহম্মদ রফিকরা। ফলস্বরূপ চলতি আইএসএলের একমাত্র দল হিসেবে এখনও জয়ের মুখ না দেখে লীগ টেবিলের তলানিতে থাকা মানালো দিয়াজেরা তলিয়ে গিয়েছে আরও।

এদিন গত ম্যাচের দল থেকে তিন পরিবর্তন ঘটিয়ে প্রথম একাদশ সাজান মানালো দিয়াজ। ফ্রাঞ্জো প্রসের জায়গায় দলে আসেন জয়নার লরেন্সো। এছাড়াও প্রথম একাদশে সুযোগ হয় অমরজিৎ সিং কিয়াম এবং আমির দার্ভিসেভিচ। ম্যানুয়েল মার্কুইজ দুটি পরিবর্তন করে দল নামান। শুরু থেকেই প্রথম এগারোতে খেলেন অনিকেত যাদব ও এডু গার্সিয়া।

ম্যাচের শুরুতেই এদিন শুরু হয় হায়দরাবাদের আক্রমণ বনাম ইস্টবেঙ্গলের রক্ষণের লড়াই। তবে প্রথমার্ধের ২০ মিনিটে এগিয়ে যায় এসসি ইস্টবেঙ্গল। বাঁ পায়ের দুরন্ত শটে লাল-হলুদদের ফ্রী কিক থেকে এগিয়ে দেন দার্ভিসেভিচ। হায়দরাবাদ গোলরক্ষক লক্ষীকান্ত কাট্টিমণী দার্ভিসেভিচের মারা ফ্রী কিক দেখতেই পাননি।

প্রথম জল পানের বিরতির আগে লীড বাড়ানোর সহজ সুযোগ হাতছাড়া করে এসসি ইস্টবেঙ্গল। ২৯ মিনিটের মাথায় গোলরক্ষককে ওয়ান ইজ টু ওয়ানে পেয়েও ইস্টবেঙ্গলকে লীড এনে দিতে ব্যর্থ হন। এসবের মাঝেই ৩৫ মিনিটের মাথায় সমতা ফিরে পেয়ে যায় হায়দরাবাদ। অনিকেত যাদবের ক্রস থেকে দুরন্ত হেডারে মানালো মার্কুইজদের সমতা এনে দেন বার্থোলোমিউ ওগবেচ।

এই ম্যাচ ড্র করলেও লীগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে হায়দরাবাদ এফসি। ৭ ম্যাচে ১২ পয়েন্ট হায়দরাবাদের। তৃতীয় এবং চতুর্থ স্থানে থাকা জামশেদপুর এফসি এবং কেরালা ব্লাস্টার্সের পয়েন্টও ৭ ম্যাচে ১২। অন্যদিকে ৮ ম্যাচের ৪ টিতে ড্র করে এবং ৪ টিতে হেরে ৪ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের লাস্ট বয় এসসি ইস্টবেঙ্গল।

এসসি ইস্টবেঙ্গল বনাম হায়দরাবাদ এফসি
U-19 Asia Cup: দুরন্ত শতরান হরনূরের ব্যাটে, আয়োজকদের নাস্তানাবুদ করে অভিযান শুরু ভারতের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in