Adelaide International: বছরের শুরুতেই বাজিমাৎ, প্রথমবার জুটি বেঁধেই খেতাব জিতলেন বোপান্না-রামানাথন

রবিবার এটিপি ২৫০ ইভেন্টে টুর্নামেন্টের শীর্ষ বাছাইদের স্ট্রেট সেটে উড়িয়ে দিয়ে অনবদ্য জয় তুলে নিয়েছেন বোপান্না-রামানাথন।
Adelaide International: বছরের শুরুতেই বাজিমাৎ, প্রথমবার জুটি বেঁধেই খেতাব জিতলেন বোপান্না-রামানাথন
অ্যাডিলেড ইন্টারন্যাশনাল খেতাব জিতলেন বোপান্না-রামানাথন জুটিছবি সংগৃহীত

প্রথমবার জুটি বেঁধে নতুন বছরে দুর্দান্ত শুরু করলেন রোহন বোপান্না এবং রামকুমার রামানাথান। অ্যাডিলেড ইন্টারন্যাশনালের ফাইনালে দাপট দেখিয়ে শিরোপা জিতলেন এই ভারতীয় জুটি। রবিবার এটিপি ২৫০ ইভেন্টে টুর্নামেন্টের শীর্ষ বাছাইদের স্ট্রেট সেটে উড়িয়ে দিয়ে অনবদ্য জয় তুলে নিয়েছেন বোপান্না-রামানাথন।

রবিবার অ্যাডিলেড ইন্টারন্যাশনাল টেনিসের পুরুষ ডাবলসের ফাইনালে কোর্টে নেমেছিলেন ভারতের অবাছাই জুটি রোহন বোপান্না এবং রামকুমার রামানাথান। প্রতিপক্ষ ছিলেন শীর্ষ বাছাই ক্রোয়েশিয়ার ইভান ডডিগ এবং ব্রাজিলিয়ান মার্সেলো মেলো। ডডিগ আবার রোহন বোপান্নার ডবলস পার্টনার হিসেবে অনেক টুর্নামেন্টই খেলেছেন। তবে এদিন দুজন একে অপরের প্রতিপক্ষ ছিলেন। প্রথম সেটে সমানে সমানে লড়াই হলেও ৭-৬(৬) ব্যবধানে জয় পান ভারতীয় জুটিরা। তবে এরপর দ্বিতীয় সেটে শীর্ষ বাছাই প্রতিপক্ষকে কার্যত দাঁড়াতেই দেননি বোপান্না-রামানাথন। ৬-১ সেটে নাস্তানাবুদ করে শিরোপা জিতে নেয় ভারতীয় জুটি।

উল্লেখ্য, শনিবার চতুর্থ বাছাই স্যান্টিয়াগো গঞ্জালেজ ও টমিস্লাভ বারকিচ জুটিকে স্ট্রেট সেটে হারিয়ে ফাইনালে প্রবেশ করেছিলেন ভারতীয় জুটি। প্রতিপক্ষ বসনিয়ান-মেক্সিকান জুটির বিপক্ষে ভারতীয় জুটি ৬-২ ও ৬-৪ ব্যবধানে জয় নিয়ে ফাইনালে পৌঁছান।

১৭ জানুয়ারি থেকে মেলবোর্নে পর্দা উঠছে বছরের প্রথম গ্র্যান্ডস্ল্যাম অস্ট্রেলিয়ান ওপেনের। এই মেজর টুর্নামেন্টের আগে টিউন আপ ম্যাচে বোপান্না ও রামানাথান জুটির অ্যাডিলেড ইন্টারন্যাশনালের খেতাব জয় অনেকটাই আত্মবিশ্বাস বাড়াবে বলে অনুমান করা হচ্ছে।

অ্যাডিলেড ইন্টারন্যাশনাল খেতাব জিতলেন বোপান্না-রামানাথন জুটি
ICC Women's WC 2022: বিশ্বকাপের দলে জায়গা হয়নি, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন পুনম রাউত

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in