Tokyo Olympics: AITA-র বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন রোহন বোপান্না, পাশে সানিয়া, সোমদেব
রোহন বোপান্নাফাইল ছবি সংগৃহীত

Tokyo Olympics: AITA-র বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন রোহন বোপান্না, পাশে সানিয়া, সোমদেব

রোহনের কথায় আন্তর্জাতিক টেনিস ফেডারেশন কখনোই সুমিত ও তার মনোনয়ন গ্রহণ করেনি। মনোনয়ন নিয়ে অল ইন্ডিয়া টেনিস অ্যাসোসিয়েশন ভুল বুঝিয়েছে বলে ক্ষোভ প্রকাশ করেন রোহন।

অল ইন্ডিয়া টেনিস অ্যাসোসিয়েশনকে এক হাত নিয়েছেন ভারতীয় টেনিসের অন্যতম উজ্জ্বল মুখ রোহন বোপান্না। অলিম্পিকে খেলা নিয়ে সবাইকে ভুল তথ্য দিয়েছে ফেডারেশন বলে দাবি করেন রোহন। সোশ্যাল মিডিয়াতে ট্যুইট করে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। রোহনের পাশে দাঁড়িয়েছেন ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জা, সোমদেব দেববর্মণ।

সুমিত নাগাল শেষ মুহূর্তে এসে অলিম্পিকের টিকিট পান। তাই অল ইন্ডিয়া টেনিস অ্যাসোসিয়েশন দ্বিজ শরণের নাম প্রত্যাহার করে সুমিত নাগেলের সঙ্গে ডাবলস জুটিতে নাম রেখেছিলো রোহনের। এদিন রোহন জানান তিনি টোকিওতে ডাবলসে নামবেন কিনা তার জানা নেই। রোহনের কথায় আন্তর্জাতিক টেনিস ফেডারেশন কখনোই সুমিত ও তার মনোনয়ন গ্রহণ করেনি। মনোনয়ন নিয়ে অল ইন্ডিয়া টেনিস অ্যাসোসিয়েশন ভুল বুঝিয়েছে বলে ক্ষোভ প্রকাশ করেন রোহন।

এদিন এক ট্যুইট করে বোপান্না জানান, "আইটিএফ কখনই আমার আর সুমিত নাগেলের মনোনয়ন গ্রহণ করেনি। আইটিএফ স্পষ্ট করে দিয়েছিল, চোট বা অসুস্থতা ছাড়া ২২ জুনের পরে মনোনয়নের ক্ষেত্রে কোনো পরিবর্তন হবে না। আমাদের এখনও যোগ দেওয়ার একটি সুযোগ আছে, এ কথা বলে খেলোয়াড়দের, সরকারকে, সংবাদমাধ্যমকে ও অন্য সবাইকে বিভ্রান্ত করেছে এআইটিএ।"

রোহনের পাশে দাঁড়িয়েছেন সানিয়া মির্জা। টোকিও অলিম্পিকে অঙ্কিতা রায়নার সাথে জুটি বেঁধে নামবেন সানিয়া। ইতিমধ্যেই টোকিও পৌঁছে গিয়েছেন তিনি। বোপান্নার এই ট্যুইট দেখে অবাক হয়ে গেছেন সানিয়া।

বোপান্নার ট্যুইটকে রি ট্যুইট করে সানিয়া জানান," বোপান্নার এই ট্যুইট দেখে পাল্টা ট্যুইটে সানিয়া লিখেছেন," কী???? এটা যদি সত্যি হয়, তাহলে সেটা অত্যন্ত লজ্জাজনক ঘটনা। এর মানে আমরা মিক্সড ডাবলসে পদক জেতার একটা সুযোগও হারালাম। পরিকল্পনা অনুযায়ী তুমি আর আমি যদি মিক্সড ডাবলসে খেলতাম, তাহলে পদক জেতার আশা থাকত। আমাদের বলা হয়েছিল, তোমার আর সুমিতের নাম পাঠানো হয়েছে।"

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in