ICC Women's WC 2022: বিশ্বকাপের দলে জায়গা হয়নি, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন পুনম রাউত

ট্যুইটারে পুনম লেখেন, "ভারতীয় দলের অন্যতম অভিজ্ঞ ব্যাটার এবং ধারাবাহিক পারফর্মার হয়েও বিশ্বকাপের দলে জায়গা না পাওয়ায় আমি ভীষণ হতাশ। বারবার পারফর্ম করেও এমনভাবে দল থেকে বাদ পড়াটা খুবই হতাশাজনক।
ICC Women's WC 2022: বিশ্বকাপের দলে জায়গা হয়নি, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন পুনম রাউত
পুনম রাউতছবি - পুনম রাউত ট্যুইটার হ্যান্ডেল

মার্চে অনুষ্ঠিত হতে চলা মহিলাদের ক্রিকেট বিশ্বকাপের জন্য বৃহস্পতিবার দল ঘোষণা করেছে বিসিসিআই। ১৫ সদস্যের এই দলে জায়গা হয়নি জেমিমা রডরিগেজ, পুনম রাউতের মতো তারকাদের। দল ঘোষণার পরেই তাই হতাশ হয়েছেন পুনম রাউত। সোশ্যাল মিডিয়াতে উগরে দিয়েছেন নিজের ক্ষোভ।

ট্যুইটারে একটি পোস্টে পুনম লেখেন, "ভারতীয় দলের অন্যতম অভিজ্ঞ ব্যাটার এবং ধারাবাহিক পারফর্মার হয়েও বিশ্বকাপের দলে জায়গা না পাওয়ায় আমি ভীষণ হতাশ। ২০২১ সালে ছয় ম্যাচে দুই শতরান ও দুই অর্ধশতরানসহ ৭৩.৭৫-র গড়ে আমি মোট ২৯৫ রান করি। বারবার পারফর্ম করেও এমনভাবে দল থেকে বাদ পড়াটা খুবই হতাশাজনক। তবে আমি হতাশ হলেও বিশ্বকাপে ভারতীয় দলের হয়ে যারা প্রতিনিধিত্ব করবেন, আমি তাদের সকলকে শুভেচ্ছা জানাতে চাই।"

পুনম রাউত ভারতের হয়ে ৭৩ টি একদিনের ম্যাচে ৩৪.৮৩ গড়ে ২২৯৯ রান করেছেন। তিনি যে ভারতের ধারাবাহিক পারফর্মার তা নিয়ে কোনো সন্দেহ নেই। তবে সম্ভবত মন্থর স্ট্রাইক রেটের কারণেই বাদ পড়েছেন পুনম। একদিনের ক্রিকেটে পুনমের স্ট্রাইক রেট ৫৮.২৬।

২০২২ বিশ্বকাপের জন্য ভারতের মহিলা দল: মিতালি রাজ (অধিনায়ক), হরমনপ্রীত কৌর (সহ-অধিনায়ক), স্মৃতি মন্ধনা, শেফালি ভার্মা, ইয়াস্তিকা ভাটিয়া, দীপ্তি শর্মা, রিচা ঘোষ (উইকেটরক্ষক), স্নেহ রানা, ঝুলন গোস্বামী, পূজা বস্ত্রাকার, মেঘনা সিং, রেণুকা ঠাকুর, তানিয়া ভাটিয়া (উইকেটরক্ষক), রাজেশ্বরী গায়কোয়াড়, পুনম যাদব।

স্ট্যান্ডবাই ক্রিকেটার: সবিনেনি মেঘনা, একতা বিষ্ট, সিমরান দিল বাহাদুর।

পুনম রাউত
ঝুলন গোস্বামীর বায়োপিকে 'ফর্সা' অভিনেত্রী অনুষ্কা শর্মা কেন? প্রশ্ন নেট নাগরিকদের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in