Mohun Bagan: অস্ট্রেলিয়া লিগে খেলা ব্রিটিশ ডিফেন্ডারকে সই করাল মোহনবাগান!

People's Reporter: কেরালা ব্লাস্টার্স আর ইস্টবেঙ্গলের নজর ছিল এই ফুটবলারের দিকে। কিন্তু সবাইকে টেক্কা দিয়ে অ্যালড্রেডকে নিল মোহনবাগান।
টম অ্যালড্রেড
টম অ্যালড্রেডছবি - সংগৃহীত

আসন্ন মরসুমে ডিফেন্স শক্ত করতে জোর দিচ্ছে মোহনবাগান। সেই কারণে মোহনবাগান সুপার জায়ান্ট দলে নিল অস্ট্রেলিয়ার এ লিগের অন্যতম সেরা ব্রিটিশ ডিফেন্ডার টম অ্যালড্রেডকে।

কেরালা ব্লাস্টার্স আর ইস্টবেঙ্গলের নজর ছিল এই ফুটবলারের দিকে। কিন্তু সবাইকে টেক্কা দিয়ে অ্যালড্রেডকে নিল মোহনবাগান। ইংল্যান্ড, স্কটল্যান্ড এবং অস্ট্রেলিয়ার বিভিন্ন ক্লাবে খেলার অভিজ্ঞতা রয়েছে এই ডিফেন্ডারের।

ব্রিসবেন রোর দলের অধিনায়ক ছিলেন অ্যালড্রেড। ২০১৯ সাল থেকে গত মরসুম পর্যন্ত তিনি খেলেছেন এ লিগের ক্লাব ব্রিসবেন রোরের হয়ে। চার মরসুমে ব্রিসবেনের হয়ে ১০৪টি প্রতিযোগিতামূলক ম্যাচ খেলেছেন তিনি। গোল বাঁচানোর পাশাপাশি গোলও করেছেন।

টম বলেন, 'আমি মোহনবাগানে যোগ দিতে পেরে খুবই খুশি। সবুজ মেরুন জার্সি পরতে পারা সম্মানের। মাঠে নামার জন্য মুখিয়ে রয়েছি। আমি ইংল্যান্ড, স্কটল্যান্ড এবং অস্ট্রেলিয়ায় খেলেছি। এবার ভারতে খেলব। আইএসএল এবং এসিএলে শতাব্দী প্রাচীন ক্লাবের প্রতিনিধিত্ব করার অপেক্ষায়। আমি মোহনবাগানের ইতিহাস সম্বন্ধে অবগত। প্রত্যেক ম্যাচে নিজের সেরাটা দেওয়ার জন্য তৈরি। ক্লাবকে সাফল্য, ফ্যানদের আনন্দ দিতে চাই। ভারতে যাওয়ার অপেক্ষায়।'

মোহনবাগানের নতুন কোচ হোসে মলিনা বলেন, 'টম অ্যালড্রেড একজন অভিজ্ঞ প্লেয়ার। আমাদের ডিফেন্সকে শক্ত করবে। ওর শারীরিক গঠন ভালো। ও যে কোনও ম্যাচে পার্থক্য গড়ে দিতে পারে।'

টম অ্যালড্রেড
IND vs ZIM T20: জিম্বাবোয়ের বিরুদ্ধে প্রথম দুই টি-২০ থেকে বাদ ৩ তারকা ব্যাটার! পরিবর্ত হিসেবে কারা?
টম অ্যালড্রেড
Copa America 2024: কলোম্বিয়ার বিরুদ্ধে ড্র ব্রাজিলের, শেষ আটে সেলেসাওদের প্রতিপক্ষ উরুগুয়ে
টম অ্যালড্রেড
Virat Kohli: সেরা হয়ে শুরু, সেরা হয়েই শেষ - বিশ্বকাপে বিরাটের স্মরণীয় কিছু ইনিংস দেখুন একনজরে

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in