মনোজ তিওয়ারি
মনোজ তিওয়ারিছবি - মনোজ তিওয়ারির ফেসবুক

Ranji Trophy: পরের মরসুমে রঞ্জি ট্রফি তুলে দেওয়ার প্রস্তাব মনোজ তিওয়ারির!

People's Reporter: গতবার রানার্স হয়েছিল বাংলা। সেই কারণে এবার রঞ্জি জয়ের শেষ চেষ্টা করে মাঠে নামেন বাংলার ক্রীড়াপ্রতিমন্ত্রী। তবে নকআউটে যাওয়া হচ্ছে না।

এই মরসুমই শেষ। আর হয়তো বাংলার হয়ে মাঠে নামবেন না মনোজ তিওয়ারি। ২০ বছরের ক্রিকেট কেরিয়ারে রঞ্জি ট্রফি জয়ের স্বপ্ন অধরাই থেকে গেলো মনোজের।

এইবার রঞ্জি ট্রফিতে নকআউটে যাওয়ার স্বপ্ন অধরাই টিম মনোজের। কেরালার বিরুদ্ধে চলতি অ্যাওয়ে ম্যাচে বাংলার পরিস্থিতি ভালো নয়। তবে শুরুর দিকে বেশ কিছু ম্যাচে বাংলার হতাশা বাড়িয়েছিল আবহাওয়াও। বিশেষ করে উত্তরপ্রদেশ ও ঘরের মাঠে ছত্তীসগড় ম্যাচে।

উত্তরপ্রদেশের বিরুদ্ধে বাংলার কার্যত ৬ পয়েন্ট পাওয়ার কথা। কুয়াশার কারণে পুরো খেলা হয়নি। তিন পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হয় তাদের। ঘরের মাঠে ছত্তীসগড়ের বিরুদ্ধে আবহাওয়ার কারণে দু-দলের একটি করে ইনিংস শেষ হয়নি। ফলে ১ পয়েন্ট এসেছে।

গতবার রানার্স হয়েছিল বাংলা। সেই কারণে এবার রঞ্জি জয়ের শেষ চেষ্টা করে মাঠে নামেন বাংলার ক্রীড়াপ্রতিমন্ত্রী। তবে নকআউটে যাওয়া হচ্ছে না। ফলে ইডেনে বিহার ম্যাচই মনোজের শেষ ম্যাচ।

শেষ ম্যাচ খেলার আগেই রঞ্জি ট্রফি নিয়ে হতাশা প্রকাশ করলেন তিনি। মনোজ সোশ্যাল মিডিয়ায় লেখেন, 'আগামী মরসুম থেকে রঞ্জি ট্রফি বন্ধই করে দেওয়া উচিত। টুর্নামেন্টে বেশ কিছু বিষয়ই ভুল হচ্ছে। যার ফলে আকর্ষণ হারাচ্ছে রঞ্জি ট্রফি। এই ঐতিহ্যের টুর্নামেন্ট বাঁচাতে হলে অনেক কিছু পরিবর্তন প্রয়োজন। এত হতাশ, কী বলব!'

মনোজ তিওয়ারি
Sourav Ganguly: বাড়ি থেকেই চুরি হয়ে গেল সৌরভ গঙ্গোপাধ্যায়ের মোবাইল
মনোজ তিওয়ারি
IND vs ENG: গোটা সিরিজ থেকেই বাদ বিরাট! ভারতীয় টেস্ট দলে জায়গা বাংলার আকাশের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in