LaLiga: রিয়েলের জয়ের রাতে ফের পয়েন্ট খোয়ালো বার্সেলোনা

করিম বেনজেমা এবং ভিনিসিয়াস জুনিয়রের জোড়া গোলে সান্তিয়াগো বার্নাব্যূতে ৪-১ গোলে ভ্যালেন্সিয়াকে হারিয়েছে লস ব্ল্যাঙ্কোসরা। ২১ ম্যাচের শেষে ৪৯ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের শীর্ষস্থান মজবুত করলো রিয়েল।
LaLiga: রিয়েলের জয়ের রাতে ফের পয়েন্ট খোয়ালো বার্সেলোনা
রিয়েল মাদ্রিদ বনাম ভ্যালেন্সিয়াছবি রিয়েল মাদ্রিদের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ভ্যালেন্সিয়াকে বড় ব্যবধানে হারিয়ে স্প্যানিশ লা লিগায় জয়ে ফিরেছে রিয়েল মাদ্রিদ। করিম বেনজেমা এবং ভিনিসিয়াস জুনিয়রের জোড়া গোলে সান্তিয়াগো বার্নাব্যূতে ৪-১ গোলে ভ্যালেন্সিয়াকে হারিয়েছে লস ব্ল্যাঙ্কোসরা। তবে রবিবার রাতে রিয়েলের জয়ের আগে ফের পয়েন্ট খোয়ালো বার্সেলোনা। গ্রানাদার ঘরের মাঠে ১-১ গোলে ড্র করেছে কাতালান জায়ান্টরা।

সান্তিয়াগো বার্নাব্যূতে প্রথমার্ধের ৪৩ মিনিটে বেনজেমার পেনাল্টি থেকে করা গোলে এগিয়ে যায় রিয়েল মাদ্রিদ। দ্বিতীয়ার্ধের ৫২ মিনিটে গোল করে রিয়েলকে ২-০ গোলে এগিয়ে দেন ভিনিসিয়াস জুনিয়র। করোনা থেকে ফিরে এসে এদিন সম্পূর্ণ ম্যাচে আলো ছড়িয়ে যান ভিনিসিয়াস। ৬১ মিনিটে ম্যাচে নিজের দ্বিতীয় গোলটি করে রিয়েলকে আরও এগিয়ে দেন এই ব্রাজিলিয়ান বিস্ময়। ৭৬ মিনিটে গনসালো গুইদেসের গোলে একটি ব্যবধান কমায় ভ্যালেন্সিয়া। শেষ মুহূর্তে ৮৮ মিনিটের মাথায় ভ্যালেন্সিয়ার কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন বেনজেমা। লা লিগার চলতি মরশুমে এদিন ১৭ তম গোলটি করে ফেলেন বেঞ্জু।

অন্যদিকে এগিয়ে থেকেও গতরাতে জয় পেলো না বার্সেলোনা। গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের ৫৭ মিনিটে লুক ডি জং-এর গোলে এগিয়ে যায় জাভি হার্নান্দেজরা। এগিয়ে গেলেও ম্যাচের ৭৯ মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়তে হয় গাভিকে। এরপর দশ জনের বার্সেলোনাকে গোল হজম করায় বার্সেলোনা। ম্যাচের ৮৯ মিনিটে অ্যান্টেনিও পুয়েরতাস গোল করে গ্রানাদাকে সমতা এনে দেন।

ভ্যালেন্সিয়াকে হারিয়ে ২১ ম্যাচের শেষে ৪৯ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের শীর্ষস্থান মজবুত করেছে কার্লো আনচেলোত্তিরা। অন্যদিকে ম্যাচ ড্র করে লীগ টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে জাভির বার্সেলোনা। ২০ ম্যাচে বার্সার পয়েন্ট ৩২। লীগ টেবিলের দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ স্থানে রয়েছে যথাক্রমে সেভিয়া, রিয়েল বেতিস ও রিয়েল সোসিদিয়েদ।

রিয়েল মাদ্রিদ বনাম ভ্যালেন্সিয়া
ISL 2021-22: টুর্নামেন্টের মাঝপথেই ব্যর্থ চিমাকে ছেড়ে দিলো এসসি ইস্টবেঙ্গল

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in