LaLiga: বেনজেমার জোড়া গোলে অ্যাথলেটিক বিলবাওকে হারালো রিয়েল মাদ্রিদ

অন্যদিকে ফরাসী লীগে লরিয়েন্টের বিপক্ষে হোঁচট খেয়েছে প্যারিস সাঁ জার্মেইন। দুই পক্ষই ফিরেছে এক-এক পয়েন্ট নিয়ে। পয়েন্ট খুইয়েও লীগ টেবিলের শীর্ষস্থান দখলে রেখেছে পিএসজি।
LaLiga: বেনজেমার জোড়া গোলে অ্যাথলেটিক বিলবাওকে হারালো রিয়েল মাদ্রিদ
রিয়েল মাদ্রিদছবি রিয়েল মাদ্রিদের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

স্প্যানিশ লা লিগায় টানা দশ ম্যাচে জয় পাওয়ার পর কাদিজের বিপক্ষে গোলশূন্য ড্র করেছিলো রিয়েল। গতরাতে অ্যাথলেটিক বিলবাওকে হারিয়ে আবারও জয়ে ফিরলো লস ব্ল্যাঙ্কোসরা। ম্যাচের ফলাফল কার্লো আনচেলোত্তিদের পক্ষে ২-১। দুরন্ত গতিতে ছোটা রিয়েলের হয়ে এই ম্যাচে জোড়া গোল করেছেন ফরাসী মহাতারকা করিম বেনজেমা।

এই ম্যাচের তিনটি গোলই আসে ম্যাচ শুরুর দশ মিনিটের মধ্যেই। ৪ মিনিটের মাথায় টনি ক্রুজের পাস থেকে গোল করে রিয়েলকে এগিয়ে দেন করিম বেনজেমা। এই গোলের ঠিক তিন মিনিট বাদেই ২-০ গোলে রিয়েল মাদ্রিদকে এগিয়ে দেন বেনজেমা। ১০ মিনিটের মাথায় আবার একটি গোল পরিশোধও করে বিলবাও। তবে খেলার শেষ পর্যন্ত দুই পক্ষ আর কোনো গোলের দেখা পায়নি। বিলবাওর হয়ে একটিমাত্র গোল করেন ওইহান স্যানকেট।

অন্যদিকে ফরাসী লীগে লরিয়েন্টের বিপক্ষে হোঁচট খেয়েছে প্যারিস সাঁ জার্মেইন। দুই পক্ষই ফিরেছে এক-এক পয়েন্ট নিয়ে। এদিন থমাস মনোকন্ডিটের গোলে প্রথমার্ধে এগিয়ে যায় লরিয়েন্ট। পিছিয়ে পড়ার পর নির্ধারিত সময়ের শেষে ইনজুরি সময়ে হার বাঁচায় প্যারিসিয়েনরা। আশরফ হাকিমির পাস থেকে পিএসজিকে সমতা এনে দেন মাউরো ইকার্দি।

পয়েন্ট খুইয়েও লীগ টেবিলের শীর্ষস্থান দখলে রেখেছে পিএসজি। ১৯ ম্যাচের শেষে পিএসজির পয়েন্ট ৪৬। দ্বিতীয় স্থানে থাকা নিসের পয়েন্ট ১৯ ম্যাচে ৩৩।

রিয়েল মাদ্রিদ
EFL Cup: রুদ্ধশ্বাস ম্যাচে লেস্টার সিটিকে হারিয়ে সেমিফাইনালে লিভারপুল, শেষ চারে টুখেলের চেলসিও

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in