ISL: ওড়িশাকে গোল বন্যায় ভাসালো হায়দারাবাদ এফসি

চলতি মরশুমে দুরন্ত ছন্দে নিজামের শহর। গত ম্যাচে এসসি ইস্টবেঙ্গলের সঙ্গে ড্র করার পর এই ম্যাচে গোল উৎসবে মাতলো তারা। খেলা শুরুর ৯ মিনিটেই লালহেরজুয়ালা সিলিং-এর আত্মঘাতী গোলে এগিয়ে যায় হায়দরাবাদ।
ISL: ওড়িশাকে গোল বন্যায় ভাসালো হায়দারাবাদ এফসি
ওড়িশা এফসি বনাম হায়দারাবাদ এফসিছবি হায়দারাবাদ এফসি-র ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ওড়িশাকে গোল বন্যায় ভাসিয়ে বড় জয় তুলে নিলো হায়দরাবাদ এফসি। সেই সঙ্গে জিএমসিতে কিকো গনজালেজদের ৬ গোলের মালা পরিয়ে লীগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এলো। আপাতত ১৫ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের শীর্ষে থাকা মুম্বইয়ের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে হায়দরাবাদ।

চলতি মরশুমে দুরন্ত ছন্দে রয়েছে নিজামের শহর। গত ম্যাচে এসসি ইস্টবেঙ্গলের সঙ্গে ড্র করার পর এই ম্যাচে গোল উৎসবে মাতলো তারা। এদিন খেলা শুরুর ৯ মিনিটেই লালহেরজুয়ালা সিলিং-এর আত্মঘাতী গোলে এগিয়ে যায় হায়দরাবাদ। তবে মজার ব্যাপার হলো ১৬ মিনিটে আত্মঘাতী গোল করে বসেন হায়দরাবাদের জুয়ানান। ফলস্বরূপ ওড়িশা পেয়ে যায় সমতা। প্রথমার্ধের ৩৯ মিনিটে এডু গার্সিয়ার পাস থেকে গোল করে হায়দরাবাদকে লীড এনে দেন বার্থোলোমিউ ওগবেচ। প্রথমার্ধের শেষে ২-১ গোলে এগিয়ে থাকেন জোয়াও ভিক্টরেরা।

দ্বিতীয়ার্ধে ওড়িশাকে মাথা তুলে দাঁড়াতেই দেয়নি হায়দরাবাদ। ৫৪ মিনিটে হিতেশ শর্মার বাড়ানো পাস থেকে হায়দরাবাদের হয়ে তৃতীয় গোলটি করেন এডু গার্সিয়া। ৬০ মিনিটের মাথায় অনিকেত যাদবের ক্রস থেকে ওড়িশার জালে আবারও বল জড়ান ওগবেচ। ৭২ মিনিটে জুয়ানানের পাস থেকে পঞ্চম গোলটি করেন স্প্যানিশ ফরোয়ার্ড জাভিয়ের সিভেইরো। ৮৪ মিনিটে ওড়িশার কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন হায়দরাবাদ অধিনায়ক জোয়াও ভিক্টর।

এই ম্যাচের পর জামশেদপুরকে পেছনে ফেলে লীগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে হায়দরাবাদ এফসি। আট ম্যাচের শেষে ৪ টিতে জিতে এবং ৩ টি'তে ড্র করে ১৫ পয়েন্ট অর্জন করেছে তারা। শীর্ষে থাকা মুম্বইয়ের থেকে মাত্র এক পয়েন্ট পেছনে রয়েছে হায়দরাবাদ। অন্যদিকে শোচনীয় পরাজয় নিয়ে লীগ টেবিলের সপ্তম স্থানে ওড়িশা এফসি। ৮ ম্যাচে ১০ পয়েন্ট তাদের।

ওড়িশা এফসি বনাম হায়দারাবাদ এফসি
ISL 2021-22: হায়দরাবাদের বিপক্ষে ড্র, অষ্টম ম্যাচেও জয়ের মুখ দেখলো না এসসি ইস্টবেঙ্গল

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in