ISL 2021-22: ওড়িশা ও গোয়ার ম্যাচ ড্র, লীগ টেবিলের কোন জায়গায় দুই দল?

প্রথম দুই ম্যাচ জিতে চলতি আইএসএলের শুরুটা ভালোই করেছিলো ওড়িশা ফুটবল ক্লাব। তবে তারপরের চার ম্যাচের তিনটিতেই হেরে বড় ধাক্কা খায় কিকো গনজালেজেরা।
ISL 2021-22: ওড়িশা ও গোয়ার ম্যাচ ড্র, লীগ টেবিলের কোন জায়গায় দুই দল?
এফসি গোয়া বনাম ওড়িশা এফসিছবি এফসি গোয়ার ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

প্রথম দুই ম্যাচ জিতে চলতি আইএসএলের শুরুটা ভালোই করেছিলো ওড়িশা ফুটবল ক্লাব। তবে তারপরের চার ম্যাচের তিনটিতেই হেরে বড় ধাক্কা খায় কিকো গনজালেজেরা। শুক্রবার এফসি গোয়ার বিপক্ষে হারের মুখ না দেখলেও ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হলো ওড়িশাকে। অন্যদিকে প্রথম তিন ম্যাচে হারের মুখ দেখলেও শেষ চার ম্যাচে দুটিতে জিতে এবং দুটিতে ড্র করে অপরাজিত রয়েছে এফসি গোয়া। জুয়ান ফেরান্ডো চলে যাওয়ার পর ডেরিক পেরেইরা প্রথম ম্যাচে এফসি গোয়ার হয়ে এক পয়েন্ট অর্জন করলেন।তিলক ময়দান স্টেডিয়ামে এফসি গোয়া বনাম ওড়িশা ফুটবল ক্লাবের স্কোরলাইন ১-১।

শুক্রবার চলতি আইএসএলে নিজেদের সপ্তম ম্যাচে মাঠে নামে ওড়িশা এবং গোয়া। গোয়ার হয়ে এদিন কোচের দায়িত্ব সামলান ডেরিক পেরেইরা। প্রথম জল পানের বিরতি পর্যন্ত দুই পক্ষই গোলের দেখা পায়নি। অবশেষে প্রথমার্ধ শেষের আগে ৪২ মিনিটের মাথায় গোলের মুখ খোলে এফসি গোয়া। দেভেন্দ্র ঢাকু মুরগাওঁকারের বাড়ানো পাস থেকে গোল করে গোয়াকে এগিয়ে দেন ৩১ বর্ষীয় স্প্যানিশ ডিফেন্ডার ইভান গারিড্ডো।

এডু বেডিয়ারা প্রথমার্ধে এগিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধের শুরুতেই ধাক্কা খান। ৫৩ মিনিটের মাথায় অনবদ্য এক গোলে ওড়িশাকে সমতা এনে দেন ৩২ বর্ষীয় ব্রাজিলিয়ান ফরোয়ার্ড জোনাথাস। ওড়িশা সমতা ফিরে পাওয়ার পর আর গোল হজম করেনি। ওড়িশা গোলরক্ষক কমলজিৎ সিং দুরন্ত কিছু সেভ করে দলকে হারের হাত থেকে বাঁচান। ম্যাচ শেষ হয় ১-১ গোলে ড্রয়ের মাধ্যমে। দুই পক্ষকেই সন্তুষ্ট থাকতে হলো এক-এক পয়েন্ট নিয়েই।

আজকের ড্রয়ের পর ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের সপ্তম স্থানে ওড়িশা ফুটবল ক্লাব। অন্যদিকে সমান ম্যাচ খেলে ৮ পয়েন্ট নিয়ে ওড়িশার ঠিক নীচেই এফসি গোয়া। শীর্ষস্থানে রয়েছে মুম্বই সিটি এফসি। দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ স্থানে যথাক্রমে হায়দরাবাদ, জামশেদপুর এবং কেরালা ব্লাস্টার্স। পঞ্চম স্থানে রয়েছে এটিকে মোহনবাগান এবং লীগ টেবিলের একদম শেষে রয়েছে এসসি ইস্টবেঙ্গল।

এফসি গোয়া বনাম ওড়িশা এফসি
Sanat Seth: জীবনযুদ্ধে হার মানলেন 'ময়দানের বাজপাখি' সনৎ শেঠ

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in