Mohun Bagan: অবশেষে ৫ বছরের চুক্তিতে মোহনবাগানে আপুইয়া

People's Reporter: উচ্ছ্বসিত আপুইয়া বলেন, ভারতীয় ফুটবলে মোহনবাগান ক্লাবের একটা ঐতিহ্য রয়েছে। ক্লাবের সঙ্গে জড়িয়ে রয়েছে ইতিহাস।
আপুইয়া রালতে
আপুইয়া রালতেছবি - সংগৃহীত

আর অপেক্ষা নয়। মেডিক্যাল টেস্টের রিপোর্ট হাতে আসতেই মুম্বই সিটি এফসি থেকে আপুইয়াকে ৫ বছরের চুক্তিতে সই করালো মোহনবাগান। অনূর্ধ্ব-২৩ ভারতীয় দলে সুযোগ পেয়ে ভালো পারফরমেন্স করেন আপুইয়া। সেই ভিত্তিতেই তাঁকে দলে নিল সবুজ মেরুন ব্রিগেড।

২.৮ কোটি টাকার বিনিময়ে সই করানো হয়েছে আপুইয়াকে। মোহনবাগান তাঁকে সই করিয়েছে 'বাই-আউট ক্লজ' কাজে লাগিয়ে। এই নিয়ম অনুযায়ী, কোনও ক্লাব অপর ক্লাবের প্লেয়ারকে সই করার প্রস্তাব দিলে সেই প্লেয়ার সেটা মানতে বাধ্য থাকবে।

উচ্ছ্বসিত আপুইয়া বলেন, "ভারতীয় ফুটবলে মোহনবাগান ক্লাবের একটা ঐতিহ্য রয়েছে। ক্লাবের সঙ্গে জড়িয়ে রয়েছে ইতিহাস। মোহনবাগানের মতো ক্লাবে খেলার সুযোগ পাচ্ছি, আমি সম্মানিত। মাঠে নামার জন্য মুখিয়ে রয়েছি। সবুজ মেরুন জার্সিতে খেলার সুযোগ আমার জীবনের অনেক বড় প্রাপ্তি।"

মোহনবাগান কোচ হোসে মোলিনা বলেন, 'আপুইয়া দলে যোগ দেওয়ায় মাঝমাঠ আরও শক্তিশালী হল। সেন্ট্রাল মিডিও হিসেবে ভারতের জার্সিতেও সফল হয়েছে। ওর যোগদানে আমাদের মাঝমাঠের শক্তি আরও বাড়বে যা আমাদের দলের উন্নতি ঘটাবে।গত মরসুমে দুর্দান্ত পারফর্ম করেছে আপুইয়া। ও টিমে যোগ দেওয়ায় মাঝমাঠে প্রতিযোগিতাও বাড়বে।'

আপুইয়া রালতে
UEFA EURO 2024: মাঠের মধ্যেই উস্কানিমূলক মন্তব্য! ফুটবলারকে দু'ম্যাচ সাসপেন্ড UEFA-র
আপুইয়া রালতে
Copa America 2024: কোস্টারিকার কাছে আটকে গেল ব্রাজিল! দলের খেলা দেখে হতাশ নেইমার

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in