Copa America 2024: কোস্টারিকার কাছে আটকে গেল ব্রাজিল! দলের খেলা দেখে হতাশ নেইমার

People's Reporter: গোটা ম্যাচ জুড়ে দাপট দেখায় রড্রিগো, ভিনিসিয়াস জুনিয়ররা। ৭৬ শতাংশ বল দখল করে, ১৯টা শট নিয়েও গোলের খোঁজ পেল না ব্রাজিল। ব্রাজিলকে আটকাতে পেরে উল্লাসে মাতেন কোস্টারিকার সমর্থকরা।
নেইমার জুনিয়র
নেইমার জুনিয়রছবি - সংগৃহীত

কোপা আমেরিকায় কোস্টারিকার কাছে আটকে গেল পাঁচ বারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল। দর্শকাসনে বসে দলের খেলা দেখে হতাশা প্রকাশ করেলন তারকা ফুটবলার নেইমার জুনিয়র।

ভারতীয় সময় মঙ্গলবার ভোরে কোপা আমেরিকায় নিজেদের প্রথম ম্যাচ খেলতে নেমেছিল ব্রাজিল। প্রতিপক্ষ কোস্টারিকা। কিন্তু ৯০ মিনিটে গোলশূন্যই থাকলো ম্যাচ। ফিফা ক্রম তালিকায় ৫২ নম্বরে থাকা কোস্টারিকার বিরুদ্ধে গোলই করতে পারল না ৪ নম্বরে থাকা ব্রাজিল।

গোটা ম্যাচ জুড়ে দাপট দেখায় রড্রিগো, ভিনিসিয়াস জুনিয়ররা। ৭৬ শতাংশ বল দখল করে, ১৯টা শট নিয়েও গোলের খোঁজ পেল না ব্রাজিল। প্রায় ৭০০টি পাস খেলেছে ব্রাজিল ফুটবলাররা। অন্যদিকে পুরো ম্যাচে মাত্র ২টো শট নিতে পেরেছে কোস্টারিকা। ব্রাজিলকে আটকাতে পেরে রীতিমতো উল্লাসে মাতেন কোস্টারিকার সমর্থকরা।

গ্রুপ ডি-তে রয়েছে ব্রাজিল, কলোম্বিয়া, কোস্টারিকা এবং প্যারাগুয়ে। এই গ্রুপের অন্য ম্যাচে প্যারাগুয়েকে হারিয়ে ৩ পয়েন্ট নিয়ে গ্রুপ শীর্ষে রয়েছে কলোম্বিয়া।

দলের এই পারফর্ম্যান্সে খুশি নন নেইমার জুনিয়র। চোটের কারণে গ্যালারিতে বসেই নিজের দলের খেলা দেখতে হয়েছে। সতীর্থদের একাধিক সুযোগ মিস দেখে হতাশ হন তিনি। সেই ছবি ক্যামেরাতেও ধরা পড়ে। ব্রাজিলের পরের ম্যাচ রয়েছে আগামী ২৯ জুন, শনিবার।

এই টুর্নামেন্টে উদ্বোধনী ম্যাচ জয় দিয়ে শুরু করে আর্জেন্টিনা। কানাডাকে ২-০ গোলে হারিয়ে গ্রুপ-এ-র শীর্ষ স্থানে রয়েছেন মেসিরা। আর্জেন্টিনার পরবর্তী ম্যাচ আগামীকাল, ভোর ৬.৩০ মিনিটে। বিপক্ষে চিলি।

নেইমার জুনিয়র
UEFA EURO 2024: মাঠের মধ্যেই উস্কানিমূলক মন্তব্য! ফুটবলারকে দু'ম্যাচ সাসপেন্ড UEFA-র
নেইমার জুনিয়র
Denmark: মহিলা ফুটবলারদের সমবেতনের দাবিতে সরব ডেনমার্কের পুরুষ ফুটবলাররা, নিলেন বড় পদক্ষেপ

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in