'খেলা-মেলা সবই তো উনি করলেন, আর এখন মানুষকে উপদেশ দিচ্ছেন!' - অভিষেককে তীব্র আক্রমণ শমীক লাহিড়ীর

তাঁর কথায় – খেলা-মেলা সবই তো উনি করলেন। এই করোনা পরিস্থিতিতে ১ জানুয়ারি ওর উপস্থিতিতে ২০ হাজার লোককে জড়ো করে কী ভাবে ফাংশান হয়? ওখান থেকে তৃণমূলের অনেক নেতা ও গায়ক করোনা আক্রান্ত হয়েছেন।
'খেলা-মেলা সবই তো উনি করলেন, আর এখন মানুষকে উপদেশ দিচ্ছেন!' - অভিষেককে তীব্র আক্রমণ শমীক লাহিড়ীর
শমীক লাহিড়ী, অভিষেক বন্দ্যোপাধ্যায় ফাইল চিত্র

তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করলেন প্রাক্তন সাংসদ তথা সিপিআইএম (CPIM) নেতা শমীক লাহিড়ী। তাঁর দাবি দক্ষিণ ২৪ পরগনার মহেশতলা এলাকায় করোনা সংক্রমণ বাড়ার দায় অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) এড়াতে পারেন না। শুধু তাই নয়, অভিষেককে “দায়িত্বজ্ঞানহীন” বলেও উল্লেখ করেছেন তিনি।

তাঁর কথায় – “খেলা-মেলা সবই তো উনি করলেন। এই করোনা পরিস্থিতিতে ১ জানুয়ারি ওর উপস্থিতিতে ২০ হাজার লোককে জড়ো করে কী ভাবে ফাংশান হয়? ওখান থেকে তৃণমূলের অনেক নেতা ও গায়ক করোনা আক্রান্ত হয়েছেন। গোটা মহেশতলা আজ করোনা আক্রান্ত শুধুমাত্র এই দায়িত্বজ্ঞানহীন আচরণের জন্য। আর এখন মানুষকে উপদেশ দিচ্ছেন। আগে নিজেরা যে অপরাধ করেছেন তার জন্য মানুষের কাছে ক্ষমা চান। তার পর বাকি কথা।”

প্রসঙ্গত, আজ অভিষেক বন্দ্যোপাধ্যায় তাঁর নির্বাচনী এলাকা ডায়মন্ড হারবারে করোনা পরিস্থিতি নিয়ে বৈঠকে বসেছিলেন। বৈঠকে হাজির ছিলেন এলাকার সমস্ত প্রশাসনিক আধিকারিকরা। এলাকার করোনা পরিস্থিতি নিয়ে দীর্ঘ সময় আলোচনা করেন তিনি। করোনা প্রতিরোধে একগুচ্ছ নির্দেশিকাও দেন তিনি। বৈঠক সেরে বেরিয়ে এসে তিনি বলেন – “আমার ব্যক্তিগত মত, আগামী দু’মাস সব কর্মসূচি বন্ধ রাখা হোক। মেলা-ভোট পরেও করা যাবে। মানুষ বাঁচলে, আমরা বাঁচব।”

শমীক লাহিড়ী, অভিষেক বন্দ্যোপাধ্যায়
লালগড়ে CPIM নেতা খুনের ঘটনায় ছত্রধর মাহাতোর বিরুদ্ধে আদালতে চার্জশিট পেশ করল NIA

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in