লোকসভা ভোটে অভিষেকের বিরুদ্ধে প্রার্থী হচ্ছেন নওশাদ! ISF বিধায়কের মন্তব্যে জোর জল্পনা

People's Reporter: নওশাদ বলেন, "মানুষ ঠিক ভাবে ভোট দিলে অভিষেক ব্যানার্জি নির্বাচনে হেরে কালীঘাটে ফিরে আসবেন। যেখানে যেখানে তৃণমূল-বিজেপির বিরুদ্ধে লড়াই করতে পারবো সেখানে সেখানেই প্রার্থী দেবো"।
অভিষেকের বিরুদ্ধে প্রার্থী হচ্ছেন নওশাদ!
অভিষেকের বিরুদ্ধে প্রার্থী হচ্ছেন নওশাদ!গ্রাফিক্স - সুমিত্রা নন্দন

ফের অভিষেক ব্যানার্জিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকি। ডায়মণ্ড হারবার লোকসভা নির্বাচন কেন্দ্র থেকে দাঁড়িয়ে অভিষেক ব্যানার্জিকে হারানোর ইচ্ছা প্রকাশ করলেন তিনি। ২০২৪ লোকসভা নির্বাচনে লড়াইয়ের জন্য যথেষ্ট আত্মবিশ্বাসী নওশাদ।

বছর পেরোলেই লোকসভা নির্বাচনের লড়াই। দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বেশ কয়েকমাস আগে রাজ্যে এসে বঙ্গ বিজেপিকে ৩০-র অধিক আসন জয়ের লক্ষ্যমাত্রা দিয়ে গিয়েছিলেন। যা নিয়ে কিছুটা হলেও চাপে রয়েছে তৃণমূল কংগ্রেস। এর মধ্যে নওশাদ সিদ্দিকির মন্তব্যে জোর চর্চা হচ্ছে রাজনৈতিক মহলে। তিনি বলেন, দলের অনুমোদন থাকলে অভিষেকের বিরুদ্ধে ডায়মন্ড হারবারে লড়তে আপত্তি নেই তাঁর। তিনি জানান, "রাজ্যের উত্তর থেকে দক্ষিণবঙ্গ পর্যন্ত সংগঠন গোছানোর কাজ চলছে। যেখানে যেখানে তৃণমূল-বিজেপির বিরুদ্ধে লড়াই করতে পারবো সেখানে সেখানেই প্রার্থী দেবো"।

তিনি আরও বলেন, "আমরা প্রার্থী তৈরি করছি। এমনটা না যে প্রার্থী দিতে হয় তাই দিচ্ছি। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্যই প্রার্থী নির্বাচন হবে। আমরা বেছে বেছেই প্রার্থী দেবো। যার মধ্যে অন্যতম হলো ডায়মন্ড হারবার আসনটি। মানুষ ঠিক ভাবে ভোট দিলে অভিষেক ব্যানার্জি নির্বাচনে হেরে কালীঘাটে ফিরে আসবেন"।

অন্যদিকে, নওশাদের বক্তব্যকে কার্যত সমর্থন করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। সাংবাদিক সম্মেলনে তিনি জানান, "আমার কাছে যা খবর আছে তাতে আইএসএফ ডায়মন্ড হারবারে দাঁড়ালে অভিষেক ব্যানার্জির হারার সম্ভাবনা আছে। স্বাভাবিকভাবে আইএসএফ প্রার্থী দিলে অভিষেকের জয়ের পথে একটা অন্তরায় অবশ্যই তৈরি হবে"।

যদিও তৃণমূল নওশাদের দাঁড়ানোর বিষয়কে গুরুত্ব দিতে নারাজ। তৃণমূলের দাবি, ২০১৪, ২০১৯ সালে অভিষেক ব্যানার্জি জিতেছেন। ২০২৪ লোকসভা নির্বাচনেও জিতবেন। নওশাদ, শুভেন্দু যে যেখানে আছে সবাই দাঁড়ালেও অভিষেককে হারাতে পারবে না।

অভিষেকের বিরুদ্ধে প্রার্থী হচ্ছেন নওশাদ!
কোন জাদুতে ৩ বছরে ১০ লাখ থেকে বেড়ে ১০ কোটি? শিশির অধিকারীর সম্পত্তির তথ্য প্রকাশ করে প্রশ্ন কুণালের
অভিষেকের বিরুদ্ধে প্রার্থী হচ্ছেন নওশাদ!
মানুষের দ্বারা নর্দমা সাফাই বন্ধ হোক! শীর্ষ আদালতের রায় কঠোরভাবে মেনে চলার নির্দেশ দিল্লি হাইকোর্টের

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in