বীরভূমে তৃণমূল সাংসদের সামনেই দলীয় বিধায়কের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন গ্রামবাসীরা

গ্রামবাসীদের মধ্যে একজন বলেন, আমরা কোনো জিনিস পাই না। ২০ বছর দল করছি। কোনো ভাতা পাই না। বিধায়ক আমাদের অভিযোগ শুনতে চান না। উনি ভুলে গেছেন আমরা ওনাকে এনেছি উনি আমাদেরকে আনেননি।
অসিত মালকে অভিযোগ জানাচ্ছেন এক গ্রামবাসী
অসিত মালকে অভিযোগ জানাচ্ছেন এক গ্রামবাসীছবি - নিজস্ব

জেলায় জেলায় দিদির দূতদের ঘিরে বিক্ষোভ অব্যাহত। এবার তৃণমূল সাংসদ অসিত মালের সামনেই ময়ূরেশ্বরের তৃণমূল বিধায়ক অভিজিৎ রায়ের বিরুদ্ধে সরব হলেন গ্রামবাসীদের একাংশ। তাঁদের অভিযোগ বিধায়ক তাঁদের সাথে কথা বলেন না। বিধায়ক গাড়ির কাচ তুলে এলাকা থেকে চলে যান।

গ্রামবাসীদের মধ্যে একজন বলেন, আমরা কোনো জিনিস পাই না। ২০ বছর দল করছি। কোনো ভাতা পাই না। দলের জন্য ভোট ভিক্ষা চেয়েছি। কিন্তু বিধায়ক আমাদের সাথে কথা বলতে চান না। আমাদের অভিযোগ শুনতে চান না। গাড়ির কাচ তুলে এলাকা থেকে বেরিয়ে যান। আমাদেরকে একটুও সম্মান দেন না। উনি ভুলে গেছেন আমরা ওনাকে এনেছি উনি আমাদেরকে আনেননি।"

অন্য এক গ্রামবাসী সংবাদমাধ্যমের সামনে অভিযোগ করেন, "এই এলাকায় কোনো পরিষেবা ঠিক করে পাচ্ছি না আমরা। ভালো চিকিৎসক নেই একটা। আমাদেরকে অনেক দূরে যেতে হয় চিকিৎসা পরিষেবা পাওয়ার জন্য। ভোটের সময় হলে তখন শুধু মন্ত্রী, বিধায়ক বা সাংসদরা আসেন। এমনি সময় আসেন না। সাংসদকে অভিযোগ জানালাম কিন্তু সাংসদ কিছুই বলেননি।"

তৃণমূল সাংসদ অসিত মাল এই প্রসঙ্গে বলেন, "আমি বিধায়কের সাথে কথা বলে দেখব। কর্মসূচিতেও কী কারণে আসলেন না সেটাও জানব। পাশাপাশি গ্রামবাসীদের অভিযোগ নিয়ে বিস্তারিত আলোচনা করব। মানুষের কাজ করতে হবে, এটাই জনপ্রতিনিধি হওয়ার প্রথম শর্ত। কিন্তু মানুষের সাথে যোগাযোগ রাখব না, কথা বলব না, এটা কোনও দিন হয় না।"

বিধায়ক অবশ্য অন্য কথা বলেছেন। তিনি বলেন, "আমি সমস্ত কর্মসূচিতেই হাজির থাকি। ব্লকের সবকয়টি মিটিং-এ আমি যাই। আর যারা আবাস যোজনা নিয়ে ক্ষোভ দেখাচ্ছেন তাদের নাম আমরা বাদ দিইনি। সার্ভে করার পর বাদ গেছে।"

অসিত মালকে অভিযোগ জানাচ্ছেন এক গ্রামবাসী
'দিদির সুরক্ষা কবচ' কর্মসূচিতে বিক্ষোভের মুখে শতাব্দী! ছবি তুলেই উঠে গেলেন মাংস ভাত ফেলে
অসিত মালকে অভিযোগ জানাচ্ছেন এক গ্রামবাসী
TMC: 'দিদির দূত' কর্মসূচিতে গিয়ে ক্ষোভের মুখে জ্যোতিপ্রিয় মল্লিক সহ একাধিক তৃণমূল নেতা
অসিত মালকে অভিযোগ জানাচ্ছেন এক গ্রামবাসী
বামপন্থী যুব নেতাকে পরপর গুলি দুষ্কৃতীদের, প্রতিবাদে রাজ্য জুড়ে বিক্ষোভ কর্মসূচি DYFI-র

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in