বাবার স্যুটেড ছবি পোস্ট করে ট্রোলড হাকিম কন্যা, উঠল স্যান্ডো গেঞ্জি পরে টাকা নেওয়ার প্রসঙ্গ

মেয়র কন্যা ক্যাপশনে লিখেছিলেন, 'এক মিনিট সময় নিয়ে বলতে চাই, আমার বাবা সত্যিই হ্যান্ডসাম।' জনৈক নেটিজেন লেখেন, 'স্যান্ডো গেঞ্জি পরে টাকা নেওয়ার সময় আরও হ্যান্ডসম লাগছিল।
বাবার স্যুটেড ছবি পোস্ট করে ট্রোলড হাকিম কন্যা, উঠল স্যান্ডো গেঞ্জি পরে টাকা নেওয়ার প্রসঙ্গ
ফিরহাদ হাকিম, সাবা হাকিমছবি - সাবা হাকিম ট্যুইটার হ্যান্ডেল

খুব সামান্য একটা পোস্ট। নিজের বাবাকে নিয়ে সোশ্যাল মিডিয়া পোস্ট। আর তা ঘিরেই ট্রোলড হলেন মেয়ে। বাবাকে নিয়ে পোস্ট করা খুবই সাধারণ ও স্বাভাবিক একটা বিষয়। কিন্তু সম্ভবত রাজনীতিকের মেয়ে বলেই নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন ফিরহাদ কন্যা সাবা হাকিম।

সম্প্রতি দ্বিতীয়বারের জন্য কলকাতার মেয়র হয়েছেন ফিরহাদ হাকিম। বিপুল ভোটে জয়ী হন তিনি। নির্বাচনের ফলপ্রকাশের দিনই তাঁদের বাবার সঙ্গে হুডখোলা বাসে শহর ঘুরতে দেখা যায়। অ্যালেন পার্কে উৎসবের মুডে ছিলেন ফিরহাদ। সাবা যে ছবি পোস্ট করেছেন, তা কলকাতা পুরসভার অন্দরেই কর্মরত অবস্থায় মেয়রের সঙ্গে তোলা। সেখানেই ক্যাপশনে লিখেছেন, 'এক মিনিট সময় নিয়ে বলতে চাই, আমার বাবা সত্যিই হ্যান্ডসাম।' জনৈক নেটিজেন লেখেন, 'স্যান্ডো গেঞ্জি পরে টাকা নেওয়ার সময় আরও হ্যান্ডসম লাগছিল।

উল্লেখ্য, নারদ কাণ্ডের স্টিং অপারেশনের যে ভিডিও ভাইরাল হয়েছে, তাতে ফিরহাদকে টাকা নিতে দেখা গিয়েছিল। এই ভিডিওর সত্যতা যাচাই করা হয়নি। সেই সময় তাঁর পরনে ছিল স্যান্ডো গেঞ্জি। বিজেপি, কংগ্রেস এবং বামফ্রন্টের তরফে একাধিকবার এই ভিডিও নিয়ে মেয়রকে নিশানা করা হয়। গত বছরই নারদ মামলায় ফিরহাদকে গ্রেফতার করা হয়। মামলা গড়ায় সুপ্রিম কোর্টে। যদিও শর্তসাপেক্ষে জামিন পান ফিরহাদ।

ফিরহাদ হাকিম, সাবা হাকিম
CPIM-র কাছে একসময় আত্মসমর্পণ করেছিল বলেই আমরা কংগ্রেস ছেড়ে 'তৃণমূল কংগ্রেস' করি - ফিরহাদ হাকিম

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in