Narada Scam: আদালতে ED-র চার্জশিট পেশ, চার্জশিটে রয়েছেন ফিরহাদ-সুব্রত-মদন-শোভন

সূত্রের খবর অনুযায়ী, খুব শীঘ্রই হেভিওয়েট দুই মন্ত্রীর পাশাপাশি মোট পাঁচ জন আদালত থেকে সমন পাবেন।
Narada Scam: আদালতে ED-র চার্জশিট পেশ, চার্জশিটে রয়েছেন ফিরহাদ-সুব্রত-মদন-শোভন
ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়ফাইল ছবি সংগৃহীত

এবার নারদ কান্ডে আদালতে চার্জশিট পেশ করল ইডি (ED)। চার্জশিটে রাজ্যের শাসকদলের হেভিওয়েটদের নাম রয়েছে। সূত্রের খবর অনুযায়ী, রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম ও সুব্রত মুখোপাধ্যায় এর পাশাপাশি কামারহাটির বিধায়ক মদন মিত্র ও শোভন চ্যাটার্জির নামে চার্জশিট জমা পড়েছে আদালতে।

এর পাশাপাশি প্রাক্তন আইপিএস অফিসার এস এম এইচ মির্জার নামেও নারদা মামলায় চার্জশিট দিয়েছে ইডি। সূত্রের খবর অনুযায়ী, খুব শীঘ্রই হেভিওয়েট দুই মন্ত্রীর পাশাপাশি মোট পাঁচ জন আদালত থেকে সমন পাবেন।

প্রসঙ্গত উল্লেখ করা যেতে পারে, গত মে মাসে হেভিওয়েট এই পাঁচজনকে নারদা মামলায় গ্রেপ্তার করেছিল সিবিআই (CBI)। যদিও প্রথম আইপিএস অফিসার এস এম এইচ মির্জাকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল।

ইডির চার্জশিট
ইডির চার্জশিট

গ্রেফতারের ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে ছিল রাজনৈতিক মহলে। রাস্তায় নেমে তৃণমূল সমর্থকরা গ্রেফতারের প্রতিবাদ জানিয়ে সরব হয়েছিল। সিবিআই দপ্তর নিজাম প্যালেসের সামনেও বিক্ষোভের আঁচ ছড়িয়েছিল।

এদিকে আগামী ৬ সেপ্টেম্বর কয়লা পাচার এবং আর্থিক দুর্নীতির তদন্তে ডায়মন্ডহারবারের তৃণমূল সাংসদকে দিল্লিতে জিজ্ঞাসাবাদের জন্য হাজিরা দেবার নির্দেশ দিয়েছে তদন্তকারী সংস্থা ইডি (ED)। যদিও তাঁর স্ত্রীর হাজিরা দেবার কথা ছিলো আজ ১ সেপ্টেম্বর। জিজ্ঞাসাবাদ এড়িয়েছেন রুজিরা বন্দ্যোপাধ্যায়, কেন্দ্রীয় তন্দন্তকারী সংস্থাকে তিনি কলকাতার বাড়িতে আসার আর্জি জানিয়েছেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in