Narada Scam: হাইকোর্টে আজ জোড়া মামলার শুনানি, জেলে অসুস্থ ফিরহাদ হাকিম

প্রেসিডেন্সি জেলে নিয়ে যাওয়ার পরেই শ্বাসকষ্ট অনুভব করেছিলেন ধৃত মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়। SSKM-এ ভর্তি করা হয় দু'জনকে। কিছুক্ষণ পরে অপর এক ধৃত সুব্রত মুখোপাধ্যায়কেও হাসপাতালে ভর্তি করা হয়।
Narada Scam: হাইকোর্টে আজ জোড়া মামলার শুনানি, জেলে অসুস্থ ফিরহাদ হাকিম
ফিরহাদ হাকিম

নারদ কান্ডে গ্রেফতার হওয়া রজ‍্যের চার নেতা-মন্ত্রীর মধ্যে তিনজন গতকালই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। জেলে ছিলেন কেবল রাজ‍্যের পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিম। এবার তিনিও অসুস্থ বোধ করলেন। তবে এখনও হাসপাতালে ভর্তি করা হয়নি তাঁকে।

সোমবার রাতে প্রেসিডেন্সি জেলে নিয়ে যাওয়ার পরেই শ্বাসকষ্ট অনুভব করেছিলেন ধৃত মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়। ভোরে এসএসকেএম-এর উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয় দু'জনকে। কিছুক্ষণ পরে অপর এক ধৃত সুব্রত মুখোপাধ্যায়কেও হাসপাতালে ভর্তি করা হয়। এবার অসুস্থ হলেন ফিরহাদ হাকিম।

জেল সূত্রে খবর, গতকাল দুপুর থেকে জ্বর এসেছে ফিরহাদ হাকিমের। আপাতত প‍্যারাসিটামল দেওয়া হয়েছে তাঁকে। তবে চিকিৎসার জন্য এসএসকেএম হাসপাতালে যেতে নারাজ তিনি। জেল হাসপাতালে চিকিৎসা করানোর অনুরোধ জানিয়েছেন তিনি।

অপরদিকে আজই নারদ মামলার জোড়া আবেদনের শুনানি হবে হাইকোর্টে। একটি, এই মামলা ভিন রাজ‍্যে সরানোর দাবিতে আবেদন জানিয়েছে সিবিআই। অপরটি ধৃতদের জামিনের ওপর স্থগিতাদেশের পুর্নবিবেচনার দাবিতে করা আবেদন। ধৃতদের হয়ে হাইকোর্টে সওয়াল করবেন অভিষেক মনু সিঙ্ঘভি, সিদ্ধার্থ লুথরার মতো বিশিষ্ট আইনজীবীরা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in