কুণাল ঘোষের কাছে দুঃখ প্রকাশ বিজেপি নেতা সজল ঘোষের! ভাইরাল অডিও ক্লিপ ঘিরে তুঙ্গে বিতর্ক

সজল ঘোষ বৃহস্পতিবার বলেন, ফোন আমি করিনি। একজন সংবাদমাধ্যমের কর্মীর সাথে কথা বলছিলাম। তখন কুণাল ঘোষ ফোনটা নিয়ে কথা বলেন।
কুণাল ঘোষ ও সজল ঘোষ
কুণাল ঘোষ ও সজল ঘোষগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

একসময়ের দুই তৃণমূল সতীর্থ কুণাল ঘোষ ও সজল ঘোষের বিতর্কিত অডিও ক্লিপ ভাইরাল। যেখানে শোনা যাচ্ছে বিজেপি নেতা সজল নিজের অবস্থান সম্পর্কে হতাশা প্রকাশ করছেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের কাছে। ভাইরাল অডিও ক্লিপের সত্যতা যাচাই করেনি পিপলস রিপোর্টার।

একটি রেকর্ডিং-এ শোনা যাচ্ছে তৃণমূল মুখপাত্রকে সজল ঘোষ বলছেন, ‘আমাকে খেলতে হবে। আমায় বাঁচতে হবে। আমার তো গুষ্টির ষষ্ঠীপুজো হয়ে গেছে’। কিছু পরেই তিনি জিজ্ঞাসা করেন আমি আধ ঘন্টা পরে হোয়াটসঅ্যাপ কল করব? ফোনের অন্য প্রান্ত থেকে কুণাল হ্যাঁ বলেন।

ভাইরাল হওয়া অডিও-র কথোপকথন যে ওই দুই নেতার তা দুজনেই স্বীকার করেছেন। তবে সজল ঘোষ বৃহস্পতিবার বলেন, ফোন আমি করিনি। একজন সংবাদমাধ্যমের কর্মীর সাথে কথা বলছিলাম। তখন কুণাল ঘোষ ফোনটা নিয়ে কথা বলেন। আমাদের কলটি এডিট করা হয়েছে। আমার কথা আগে পরে করে বসানো হয়েছে। আমি আসলে বলেছিলাম, আমি যদি শাসক দলের নেতার সাথে বসে আড্ডা মারি তাহলে আমাদের যেসব কর্মীরা মার খান তাঁরা দেখলে সোশ্যাল মিডিয়াতে আমার গুষ্ঠির ষষ্ঠীপুজো করবে। তিনি আরও বলেন, চক্রান্ত ছাড়া আর কিছুই নয় এটা।

কুণাল ঘোষ বলেন, অডিওটা ভাইরাল হলো কীভাবে তা তদন্ত সাপেক্ষ। তবে বড়দিনের দিন আমাদের মধ্যে রাজনৈতিক আলোচনা হয়েছিল। শুভেন্দুর তারিখ নিয়েও একাধিক কথা হয়।

উল্লেখ্য, বড়দিনে সন্ধ্যা বেলায় একটি অনুষ্ঠানে একসাথে দেখা গিয়েছিল সজল ঘোষ ও কুণাল ঘোষকে। যদিও শুধুমাত্র আড্ডা বলে দাবি করেছিলেন তৃণমূল মুখপাত্র। সজল ঘোষ অবশ্য বলেন, বিনা নিমন্ত্রণে কুণাল ঘোষ হাজির অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। নিজের (কুণাল ঘোষ) রাজনৈতিক অবস্থান নিয়েও দুঃখ প্রকাশ করছিলেন। কুণাল বলেন, কেউ কারুর বাড়ি বিনা নিমন্ত্রণে যায় না। সজল যা বলেছে তা সত্যি অসম্মানজনক।

কুণাল ঘোষ ও সজল ঘোষ
বড়দিনে পার্কস্ট্রিটের ভীড়ের মাঝেও নজর কাড়ল বাম ছাত্র-যুবদের বুকস্টল
কুণাল ঘোষ ও সজল ঘোষ
IPL: 'আমি হতবাক ও হতাশ': ধারাবাহিকভাবে ভালো প্রদর্শন করা ভারতীয় পেসার অবিক্রিত!
কুণাল ঘোষ ও সজল ঘোষ
Olympics: ভারতে বসবে অলিম্পিক্সের আসর! কী বললেন ক্রীড়ামন্ত্রী?

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in