কোনেরু সত্যনারায়ণা
কোনেরু সত্যনারায়ণাফাইল ছবি

Telangana: মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করায় দল থেকে বরখাস্ত বিজেপির জেলা সভাপতি

তবে সূত্রের খবর, কোনেরু সত্যনারায়ণা শীঘ্রই দলের রাজ্য নেতৃত্বের কাছে নিজের পদত্যাগপত্র জমা দিতে পারেন। তাই আগাম সতর্কতা হিসেবে তাঁকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

দলবিরোধী কার্যকলাপের জন্য জেলা সভাপতিকে বরখাস্ত করল তেলেঙ্গানা বিজেপির রাজ্য কমিটি। রাজ্যের মুখ্যমন্ত্রী তথা ভারত রাষ্ট্রীয় সমিতির প্রধান কে. চন্দ্রশেখরের সঙ্গে দেখা করার জন্যই মঙ্গলবার ভদ্রাদ্রি কোথাগুদেম জেলার বিজেপি সভাপতি কোনেরু সত্যনারায়ণা (চিন্নি)-কে দল থেকে বহিস্কার করা হয়েছে বলে জানানো হয়েছে।

তবে সূত্রের খবর, কোনেরু সত্যনারায়ণা মঙ্গলবারই দলের রাজ্য নেতৃত্বের কাছে নিজের পদত্যাগপত্র জমা দিতে পারেন। পাশাপাশি, চলতি সপ্তাহের শেষের দিকেই রাজ্যের শাসকদল BRS-এ যোগ দিতে পারেন। তাই আগাম সতর্কতা হিসেবে তাঁকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

সোমবার হায়দরাবাদে BRS সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী কে. চন্দ্রশেখরের আমন্ত্রণে সাড়া দিয়ে তাঁর সঙ্গে দেখা করেন কোনেরু সত্যনারায়না। বিরোধী দলের প্রধানের সঙ্গে দেখা করার খবর বিজেপির রাজ্য নেতৃত্বের কানে যেতেই অবিলম্বে ওই নেতার বিরুদ্ধে পদক্ষেপ নিয়েছে গেরুয়া শিবির। মঙ্গলবার তেলেঙ্গানা বিজেপির সাধারণ সম্পাদক জি. প্রমেন্দর রেড্ডি দলের তরফে একটি বিবৃতি জারি করে ওই নেতাকে বরখাস্ত করার সিদ্ধান্ত জানান। ওই বিবৃতিতে বলা হয়েছে, দলীয় বিধি-নিষেধ লঙ্ঘন করে দলবিরোধী কার্যকলাপে যুক্ত থাকার জন্য কোনেরু সত্যনারায়না ওরফে চিন্নিকে দল থেকে বহিস্কার করা হচ্ছে। এই বিবৃতি প্রকাশের সঙ্গে সঙ্গেই এই সিদ্ধান্ত কার্যকর হবে।

অন্যদিকে সূত্রে খবর, তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর নিজে চিন্নিকে ভারতীয় রাষ্ট্র সমিতি (BRS)-এ যোগ দেওয়ার আমন্ত্রণ জানিয়ে একটি চিঠি দেন। সেই চিঠি গ্রহণ করে এই বিষয়েই আলোচনার জন্য সোমবার সন্ধ্যায় হারদরাবাদে কেসিআর-এর সঙ্গে দেখা করেন চিন্নি। আগামী শুক্রবার বা শনিবার তিনি BRS-এ যোগ দিতে পারেন বলেই জানা গিয়েছে। প্রসঙ্গত, তেলেগু দেশম পার্টির হয়ে ২০১৪ সালে কোথাগুদেম বিধানসভা কেন্দ্র থেকে নির্বাচনে লড়াই করেন চিন্নি। তারপর ২০১৭ সালে তিনি বিজেপিতে যোগ দেন।

কোনেরু সত্যনারায়ণা
প্রতিদিন মাছ খেলে ঐশ্বর্যের মতো সুন্দর চোখ পাবেন, অন্যরা আকৃষ্ট হবেন - BJP মন্ত্রীর মন্তব্যে বিতর্ক
কোনেরু সত্যনারায়ণা
ব্যক্তিগত বিষয়: ২৪ ঘণ্টার মধ্যেই ব্যাংকের বাংলো নিলামের নির্দেশিকা প্রত্যাহার প্রসঙ্গে সানি দেওল

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in