Kerala: কোভিড সংক্রমণ - হাসপাতালে ভর্তি প্রবীণ সিপিআই(এম) নেতা ভি এস অচ্যুতানন্দন

ভি এস-এর ছেলে ভি এস অরুণকুমার এক সোশ্যাল মিডিয়া পোস্টে একথা জানিয়েছেন। বর্তমানে ভি এস অচ্যুতানন্দনের বয়স ৯৮ বছর। অরুণকুমার জানান, চিকিৎসকদের পরামর্শে ভি এস কে বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ভি এস অচ্যুতানন্দন
ভি এস অচ্যুতানন্দনছবি সৌজন্য - উইকিপিডিয়া

বর্ষীয়ান সিপিআই(এম) নেতা এবং কেরলের প্রাক্তন মুখ্যমন্ত্রী ভি এস অচ্যুতানন্দনের কোভিড সংক্রমণ ধরা পড়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভি এস-এর ছেলে ভি এস অরুণকুমার এক সোশ্যাল মিডিয়া পোস্টে একথা জানিয়েছেন। বর্তমানে ভি এস অচ্যুতানন্দনের বয়স ৯৮ বছর।

অরুণকুমার জানিয়েছেন, চিকিৎসকদের পরামর্শে ভি এস কে বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন এবং ভালো আছেন।

অরুণকুমার আরও জানিয়েছেন, বয়সজনিত কারণে তাঁর বাবা বাড়িতেই থাকতেন এবং তাঁকে একজন নার্স দেখাশোনা করেন। শরীর খারাপ হবার কারণে তাঁর কোভিড টেস্ট করানো হয় এবং পরীক্ষায় তিনি পজিটিভ আসেন।

কেরালায় ২০০৬ থেকে ২০১১ পর্যন্ত মুখ্যমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন ভি এস অচ্যুতানন্দন। ২০১১ থেকে ২০১৬ পর্যন্ত তিনিই ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা। ২০১৬ সালের নির্বাচনে ভি এস অচ্যুতানন্দন জয়ী হলেও পিনারাই বিজয়ন কেরলের মুখ্যমন্ত্রী হন। ২০২১-এর বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেননি ভি এস। বর্তমানে তিনি সংসদীয় রাজনীতি থেকে সরে দাঁড়িয়েছেন।

এর আগে তাঁকে অ্যাডমিনিস্ট্রেটিভ রিফর্মস কমিশনের চেয়ারম্যান করা হলেও ২০২১ বিধানসভা নির্বাচনের আগে তিনি সেই পদ থেকে ইস্তফা দেন।

- with Agency Inputs

ভি এস অচ্যুতানন্দন
Kerala: ৯৮ বছরে পা দিলেন প্রবীণ সিপিআই(এম) নেতা ভি এস অচ্যুতানন্দন

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in