ক্ষতিগ্রস্ত সেনাবাহিনীর গাড়ি
ক্ষতিগ্রস্ত সেনাবাহিনীর গাড়িছবি - সংগৃহীত

Jammu & Kashmir: জিজ্ঞাসাবাদের সময় সেনা হেফাজতে মৃত্যু ৩ গ্রামবাসীর! উত্তপ্ত উপত্যকা, বন্ধ ইন্টারনেট

People's Reporter: গ্রামবাসীদের অভিযোগ, সেনা হেফাজতেই মৃত্যু হয়েছে ওই ৩ গ্রামবাসীর। পরে গ্রামের রাস্তায় ফেলে দেওয়া হয়েছে। দু'জনের মৃতদেহ নিয়ে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা।

এখনও স্বাভাবিক হয়নি জম্মু ও কাশ্মীরের পরিস্থিতি। জঙ্গিদের আশ্রয় দিয়েছে কিনা সেই বিষয়ে জিজ্ঞাসাবাদের সময় সেনা হেফাজতে মৃত্যু হয়েছে ৩ গ্রামবাসীর। যার জেরে উত্তপ্ত এলাকা। রাজৌরি ও পুঞ্চে বন্ধ রাখা হয়েছে ইন্টারনেট পরিষেবা। ভারতীয় সেনা সূত্রে খবর, জঙ্গিরা শ্রীনগরের দিকে পালিয়েছে গা ঢাকা দেওয়ার জন্য। শহর জুড়ে সতর্কতা জারি করা হয়েছে। পাশাপাশি নতুন করে ৩ জনের মৃত দেহ উদ্ধার হয়েছে বলে খবর।

সেনা জঙ্গির গুলির লড়াইয়ে শুক্রবার শহিদ হয়েছেন ৫ জওয়ান। তারপরেও থামেনি গুলির লড়াই। বর্তমানে জানা যাচ্ছে ঐ জঙ্গিরা শ্রীনগরের দিকে পালিয়ে যেতে পারে। উপত্যকার সমস্ত বাহিনীকে সতর্ক ও প্রস্তুত থাকটে বলা হয়েছে। গোপন সূত্রে কোনও খবর পেলে তা প্রথমে যাচাই করে তারপর অভিযানে নামার নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়া পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ইন্টারনেট পরিষেবা বন্ধ রাখা হয়েছে।

সূত্রের খবর, জঙ্গিদের আশ্রয় দিয়েছে কিনা জানতে একাধিক গ্রামবাসীকে জিজ্ঞাসাবাদ করে সেনা বাহিনী। তাদের মধ্যেই ৩ জনের দেহ উদ্ধার হয়েছে। গ্রামবাসীদের অভিযোগ, সেনা হেফাজতেই মৃত্যু হয়েছে ওই ৩ গ্রামবাসীর। জিজ্ঞাসাবাদের সময় অত্যাচার করা হয়েছে তাঁদের। পরে গ্রামের রাস্তায় ফেলে দেওয়া হয়েছে। দু'জনের মৃতদেহ নিয়ে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। পরিস্থিতি যাতে হাতের বাইরে না যায় সেই কারণে ইন্টারনেট বন্ধ রাখা হয়েছে।

প্রসঙ্গত, বুধবার রাত থেকেই ডেরা কি গলি এলাকায় সন্ত্রাসদমন অভিযান চালায় সেনাবাহিনী। বৃহস্পতিবার পুঞ্চে বিকেল ৩.৪৫ নাগাদ সেনাবাহিনীর দুটি গাড়ি লক্ষ্য করে হামলা চালায় জঙ্গিরা। ওই দুটি গাড়ি সুরানকোট থানা এলাকার বাফলিয়াজ থেকে রাজৌরির দিকে যাচ্ছিল। রাস্তার একটি সংকীর্ণ স্থানে হামলা চালায় জঙ্গিরা। গাড়ি লক্ষ্য করে গুলি ও গ্রেনেড ছুঁড়তে থাকে তারা। এই ঘটনার দায় স্বীকার করেছে লস্কর ই তইবার শাখা সংগঠন দ্য পিপলস অ্যান্টি-ফ্যাসিস্ট ফ্রন্ট। জঙ্গিদের হামলায় ঘটনাস্থলেই প্রাণ হারান ৪ জন সেনা জওয়ান। আহতদের দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে একজনের মৃত্যু হয়।

ক্ষতিগ্রস্ত সেনাবাহিনীর গাড়ি
Jammu & Kashmir: ফের অশান্ত কাশ্মীর, সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে শহিদ ৫ জওয়ান! এখনও চলছে এনকাউন্টার
ক্ষতিগ্রস্ত সেনাবাহিনীর গাড়ি
Kolkata Metro: রবিবার টেট, পরীক্ষার্থীদের কথা ভেবে চলবে বাড়তি মেট্রো, জানুন সময়সূচি

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in