Bihar: আরজেডি প্রধানের পদ ছাড়ার গুজব ওড়ালেন লালু প্রসাদ যাদব

RJD সভাপতি লালু প্রসাদ যাদব শুক্রবার জানিয়েছেন, তেজস্বী যাদবের সমর্থনে তিনি আরজেডি-র প্রধানের পদ থেকে ইস্তফা দেবেন বলে যে খবর প্রকাশিত হয়েছে তার কোনো ভিত্তি নেই।
লালুপ্রসাদ যাদব
লালুপ্রসাদ যাদবফাইল ছবি সংগৃহীত

দলের সভাপতি পদ ছাড়ার প্রসঙ্গে সমস্ত জল্পনা অস্বীকার করলেন লালুপ্রসাদ যাদব। RJD সভাপতি লালু প্রসাদ যাদব শুক্রবার জানিয়েছেন, তেজস্বী যাদবের সমর্থনে তিনি আরজেডি-র প্রধানের পদ থেকে ইস্তফা দেবেন বলে যে খবর প্রকাশিত হয়েছে তার কোনো ভিত্তি নেই।

নয়াদিল্লিতে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় লালুপ্রসাদ বলেন, যারা এই ধরণের প্রচার করছে তারা একেবারেই বোকা এবং মিডিয়ায় মিথ্যাচার করছে। লালু প্রসাদ বলেন, "এর কোনো সত্যতা নেই এবং আরজেডি এমন কিছু পরিকল্পনা করছে না। মিডিয়ায় ছড়িয়ে পড়া এই কথা সম্পূর্ণ গুজব।"

এর আগে গতকয়েক দিন ধরে শোনা যাচ্ছিলো, লালুপ্রসাদ যাদব ১০ ফেব্রুয়ারি নির্ধারিত জাতীয় কার্যনির্বাহী কমিটির বৈঠকের সময় পদত্যাগ করতে পারেন এবং তেজস্বী যাদবকে দলীয় প্রধানের দায়িত্ব হস্তান্তর করতে পারেন। কারণ তিনি অসুস্থ এবং দলের কার্যক্রমে সক্রিয়ভাবে অংশ নিতে পারছেন। উল্লেখ্য, বিহার বিধানসভার বিরোধী দলনেতা তেজস্বী যাদব।

লালু প্রসাদ যাদবের স্ত্রী ও বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী রাবড়ি দেবীও এত তাড়াতাড়ি তেজস্বীকে দলের শীর্ষ পদ দেওয়ার পদক্ষেপের বিরুদ্ধে। তিনি পাটনায় জানিয়েছ“লেন, "এখনও পর্যন্ত তেজস্বী যাদবকে দলের জাতীয় সভাপতির পদ দেওয়ার বিষয়ে কোনো কথা হয়নি এবং দল এখনও এইধরনের কোনো সিদ্ধান্ত নেয়নি।"

সূত্র অনুসারে, তেজস্বী যাদবের বড় বোন মিসা ভারতী এবং বড় ভাই তেজ প্রতাপ যাদবও এই ধরনের পদক্ষেপের বিরুদ্ধে।

- with inputs from IANS

লালুপ্রসাদ যাদব
Bihar: নীতিশ ২০ হাজার কোটি টাকার সমান্তরাল মদের অর্থনীতি চালাচ্ছে - লালুপ্রসাদ

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in