Uttar Pradesh: আসন্ন নির্বাচনে লড়বেন না বিএসপি নেত্রী মায়াবতী

মঙ্গলবার বিএসপি-র সাধারণ সম্পাদক সতীশ চন্দ্র মিশ্র জানিয়েছেন, রাজ্যের আসন্ন বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন না মায়াবতী। তিনি নিজেও এবারের নির্বাচনে লড়াই করবেন না বলে জানিয়েছেন মিশ্র।
Uttar Pradesh: আসন্ন নির্বাচনে লড়বেন না বিএসপি নেত্রী মায়াবতী
বিএসপি সুপ্রীমো মায়াবতীফাইল ছবি সংগৃহীত

উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ালেন বহুজন সমাজ পার্টি নেত্রী মায়াবতী। মঙ্গলবার বিএসপি-র সাধারণ সম্পাদক সতীশ চন্দ্র মিশ্র জানিয়েছেন, রাজ্যের আসন্ন বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন না মায়াবতী। তিনি নিজেও এবারের নির্বাচনে লড়াই করবেন না বলে জানিয়েছেন মিশ্র।

যদিও এদিন সতীশ চন্দ্র মিশ্র দাবি করেছেন, এবারের নির্বাচনে বিএসপি সংখ্যাগরিষ্ঠতা নিয়ে সরকার গঠন করবে। মিশ্র বলেন, নিজেদের শক্তিতেই এককভাবে সরকার গঠন করবে বিএসপি।

এদিন মিশ্র জানান, ২০২২-এর বিধানসভা নির্বাচনের ফলাফল সবাইকে বিস্মিত করবে এবং এই ফলাফল হবে ২০০৭-এর মত। যেবার বিএসপি এককভাবে ব্রাহ্মণ দলিত মুসলিম ভোটের সমীকরণে ক্ষমতায় এসেছিলো।

মিশ্র আরও জানিয়েছেন, আসন্ন বিধানসভা নির্বাচনের জন্য বিএসপি-র প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত। এই মুহূর্তে চূড়ান্ত পর্বের প্রার্থী বাছাই চলছে। খুব শিগগীরই এই প্রার্থী তালিকা ঘোষিত হবে। উত্তরপ্রদেশ ছাড়াও অন্যান্য রাজ্যেও মায়াবতী নির্বাচনী প্রচারে যাবেন বলে জানিয়েছেন মিশ্র।

বিএসপি সুপ্রীমো মায়াবতী
Uttar Pradesh: ওবিসি জনগণনার বিষয়ে সদর্থক পদক্ষেপ নিলে কেন্দ্রকে সমর্থনে রাজি মায়াবতীর BSP

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in