Uttar Pradesh: সমাজবাদী পার্টি দলিত বিরোধী - মায়াবতীর আক্রমণের নিশানায় অখিলেশ

শুক্রবার সমাজবাদী পার্টির সমালোচনা করে মায়াবতী বলেন – সমাজবাদী পার্টির কর্মপদ্ধতি এবং দলিত বিরোধী মনোভাবের কারণে তাদের ছোটো ছোটো রাজনৈতিক দলের সঙ্গে সমঝোতা করতে হচ্ছে।
Uttar Pradesh: সমাজবাদী পার্টি দলিত বিরোধী - মায়াবতীর আক্রমণের নিশানায় অখিলেশ
অখিলেশ যাদব ও মায়াবতীফাইল ছবি

উত্তরপ্রদেশে দলিত রাজনীতির প্রশ্নে অখিলেশ যাদবের সমাজবাদী পার্টির কড়া সমালোচনা করলেন বহুজন সমাজ পার্টির মায়াবতী। শুক্রবার তিনি সমাজবাদী পার্টির সমালোচনা করে বলেন – সমাজবাদী পার্টির কর্মপদ্ধতি এবং দলিত বিরোধী মনোভাবের কারণে তাদের ছোটো ছোটো রাজনৈতিক দলের সঙ্গে সমঝোতা করতে হচ্ছে।

এদিনই একাধিক ট্যুইট বার্তায় অখিলেশ যাদবের সমালোচনা করে মায়াবতী আরও বলেন – সমাজবাদী পার্টির এই ছোটো ছোটো রাজনৈতিক দলের সমঝোতাতে যাওয়াই প্রমাণ করে যে তারা এই মুহূর্তে কতটা অসহায়। সমাজবাদী পার্টির দলিত বিরোধী নীতির জন্য কোনো বড়ো রাজনৈতিক দল তাদের সঙ্গে জোট করতে আগ্রহী নয়।

গতকালই সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব জানিয়েছিলেন, আসন্ন রাজ্য বিধানসভা নির্বাচনে সমাজবাদী পার্টি ছোটো ছোটো রাজনৈতিক দলের সঙ্গে জোট করে নির্বাচনে লড়াই করবে।

সম্প্রতি বহুজন সমাজবাদী পার্টির কিছু বিক্ষুব্ধ নেতৃত্ব অখিলেশ যাদবের সঙ্গে যোগাযোগ রেখে চলার খবর প্রকাশ্যে আসার পর থেকেই সমাজবাদী পার্টিকে একাধিকবার আক্রমণের লক্ষ্য করেছেন মায়াবতী।

যদিও মায়াবতী অখিলেশ যাদব বা সমাজবাদী পার্টির বিরুদ্ধে একনাগাড়ে আক্রমণ চালিয়ে গেলেও এখনও পর্যন্ত অখিলেশ যাদব এই বিষয়ে কোনো মন্তব্য করেননি অথবা মায়াবতীর বিরুদ্ধে কিছু বলেননি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in