WB Covid Update: ১৪ হাজার ছাড়াল রাজ্যে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা, কলকাতায় ৬,১৭০

২৪ ঘন্টায় কলকাতায় করোনা আক্রান্ত হয়েছেন ৬ হাজার ১৭০ জন। উত্তর ২৪ পরগণায় ২,৫৪০, হাওড়ায় ১,২৮০, হুগলিতে ৬৭০ এবং পশ্চিম বর্ধমানে ৫৫৬, দক্ষিণ ২৪ পরগণায় ৭৬৩ জন ২৪ ঘণ্টায় সংক্রমিত হয়েছেন।
WB Covid Update: ১৪ হাজার ছাড়াল রাজ্যে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা, কলকাতায় ৬,১৭০
১৪ হাজার ছাড়াল রাজ্যে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যাপ্রতীকী ছবি সংগৃহীত

গতকালের তুলনায় ৫ হাজার দৈনিক সংক্রমণ বাড়লো রাজ‍্যে। কলকাতার পাশাপাশি উত্তর ২৪ পরগণা এবং হাওড়ার পরিস্থিতি বেশ উদ্বেগজনক। একাধিক চিকিৎসক ও নার্স করোনা আক্রান্ত হওয়ায় পরিষেবায় তার প্রভাব পড়ছে

বুধধবার রাজ‍্যের স্বাস্থ্য ভবন থেকে প্রকাশিত বুলেটিন অনুযায়ী, শেষ ২৪ ঘন্টায় রাজ‍্যে নতুন করে সংক্রমিত হয়েছেন আরো ১৪ হাজার ২২ জন। গতকাল সংক্রমিত হয়েছিলেন ৯ হাজার ৭৩ জন। এই নিয়ে রাজ‍্যে মোট আক্রান্ত ১৬ লক্ষ ৭৮ হাজার ৩২৩।

২৪ ঘন্টায় কলকাতায় করোনা আক্রান্ত হয়েছেন ৬ হাজার ১৭০ জন। উত্তর ২৪ পরগণায় ২,৫৪০, হাওড়ায় ১,২৮০, হুগলিতে ৬৭০ এবং পশ্চিম বর্ধমানে ৫৫৬, দক্ষিণ ২৪ পরগণায় ৭৬৩ জন ২৪ ঘণ্টায় সংক্রমিত হয়েছেন। বাকি জেলাগুলোতেও সংক্রমণ ঊর্ধ্বমুখী।

এই মুহূর্তে রাজ‍্যে অ‍্যাক্টিভ কেসের সংখ্যা ৩৩ হাজার ৪৩, যা মঙ্গলবারের থেকে ৭,৫৬৭ বেশি। বুলেটিন অনুযায়ী, শেষ ২৪ ঘন্টায় রাজ‍্যে ১৭ জন করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে। এই নিয়ে রাজ‍্যে করোনা ভাইরাসের কারণে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৯ হাজার ৮২৭। শেষ ২৪ ঘণ্টায় কলকাতা এবং উত্তর ২৪ পরগণায় ৫ জন করে সংক্রমিতের মৃত্যু হয়েছে। শেষ ২৪ ঘণ্টায় মাত্র ৬০,৫১১টি নমুনা পরীক্ষা করা হয়েছে রাজ‍্যে।

১৪ হাজার ছাড়াল রাজ্যে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা
Gold Theft Case : গুজরাটে প্রায় দু'কেজি সোনা চুরির ঘটনায় নাম জড়াল সাংসদ দেবের প্রতিনিধির

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in