WB Covid Update: রাজ্যে তৃতীয় ঢেউ শুরু! ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৯,০৭৩, কলকাতাতেই প্রায় ৫ হাজার

এই মুহূর্তে রাজ‍্যে অ‍্যাক্টিভ কেসের সংখ্যা ২৫ হাজার ৪৭৫, যা সোমবারের থেকে ৫,২৮৯ বেশি। শেষ ২৪ ঘন্টায় রাজ‍্যে ১৬ জন করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে।
WB Covid Update: রাজ্যে তৃতীয় ঢেউ শুরু! ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৯,০৭৩, কলকাতাতেই প্রায় ৫ হাজার
পথে আমজনতাফাইল ছবি

২৪ ঘণ্টায় আরও ৩ হাজার বাড়লো রাজ‍্যে দৈনিক সংক্রমণ। গতকালের তুলনায় মৃত‍্যুর সংখ‍্যাও বেড়েছে আজ। কলকাতার পরিস্থিতি সবথেকে উদ্বেগজনক। সেখানে দৈনিক সংক্রমণ ৫ হাজারের দোরগোড়ায়। আক্রান্ত বহু চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী।

মঙ্গলবার রাজ‍্যের স্বাস্থ্য ভবন থেকে প্রকাশিত বুলেটিন অনুযায়ী, শেষ ২৪ ঘন্টায় রাজ‍্যে নতুন করে সংক্রমিত হয়েছেন আরো ৯ হাজার ৭৩ জন। গতকাল সংক্রমিত হয়েছিলেন ৬ হাজার ৭৮ জন। এই নিয়ে রাজ‍্যে মোট আক্রান্ত ১৬ লক্ষ ৬৪ হাজার ৩০১।

২৪ ঘন্টায় কলকাতায় করোনা আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৭৫৯ জন। উত্তর ২৪ পরগণায় ১,৩৯১, হাওড়ায় ৬৯৮, হুগলিতে ৪০০ এবং পশ্চিম বর্ধমানে ৩৪৮ জন ২৪ ঘণ্টায় সংক্রমিত হয়েছেন। বাকি জেলাগুলোতেও সংক্রমণ ঊর্ধ্বমুখী।

এই মুহূর্তে রাজ‍্যে অ‍্যাক্টিভ কেসের সংখ্যা ২৫ হাজার ৪৭৫, যা সোমবারের থেকে ৫,২৮৯ বেশি। বুলেটিন অনুযায়ী, শেষ ২৪ ঘন্টায় রাজ‍্যে ১৬ জন করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে। এই নিয়ে রাজ‍্যে করোনা ভাইরাসের কারণে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৯ হাজার ৮১০। শেষ ২৪ ঘণ্টায় কলকাতা ৫ জন সংক্রমিতের মৃত্যু হয়েছে। শেষ ২৪ ঘণ্টায় মাত্র ৪৭,৮৬৪টি নমুনা পরীক্ষা করা হয়েছে রাজ‍্যে।

পথে আমজনতা
ওষুধ শিল্পে 'আত্মনির্ভর' নয় ভারত, কাঁচামালের জন্য চীনই ভরসা, গত এক বছরে বেড়েছে আমদানি

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in