রামসেতুর পৌরাণিক সত্যতা বিকৃত! প্রয়োজনে গ্রেপ্তার করা হোক অক্ষয় কুমারকে, মন্তব্য BJP নেতার

তিনি এও বলেন, যদি অক্ষয় কুমার বিদেশী হন তাহলে আমরা তাঁকে গ্রেপ্তার করতে পারি বা তাঁকে বিতাড়িত করতে পারি তাঁর দত্তক নেওয়া দেশ থেকে।
সুব্রহ্মণ্যম স্বামী
সুব্রহ্মণ্যম স্বামীগ্রাফিক্স সুমিত্রা নন্দন

অক্ষয় কুমার অভিনীত রামসেতু নিয়ে মুখ খুললেন প্রাক্তন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। সিনেমায় পৌরাণিক সত্য বিকৃত করার বিরুদ্ধে ক্ষতিপূরণের দাবি করেন তিনি। পাশাপাশি অক্ষয় কুমারকে গ্রেপ্তারেরও কথা বলেন তিনি।

দেশের ইতিহাস নিয়ে বহুবার মন্তব্য করেছেন অক্ষয় কুমার। এবার রামসেতুর সত্যতা নিয়ে প্রশ্ন তুললেন প্রাক্তন মন্ত্রী সুব্রহ্মণ্যম স্বামী। নিজের ট্যুইটার হ্যান্ডেলে লেখেন, ক্ষতিপূরণের জন্য আমার আইনজীবী সত্য সবরওয়াল মামলাটি দেখছেন। আমি অক্ষয় কুমার ও কর্ম মিডিয়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের করছি। তাঁরা রামসেতুর মুক্তির জন্য পৌরাণিক ঘটনা সঠিক ভাবে ব্যাখ্যা করেনি।

তিনি এও বলেন, যদি অক্ষয় কুমার বিদেশী হন তাহলে আমরা তাঁকে গ্রেপ্তার করতে পারি বা তাঁকে বিতাড়িত করতে পারি তাঁর দত্তক নেওয়া দেশ থেকে। উল্লেখ্য, এর আগে তিনি কর্ম মিডিয়াকে ট্যুইটারে লিখেছিলেন, আমাদের সাথে যোগাযোগ করুন। আপনারা কি সুপ্রিম কোর্টের নির্দেশের পর রাম সেতুর ধারণা বদলে দিতে চাইছেন?

অক্ষয় কুমারের রামসেতু সিনেমাটি পরিচালনা করেছেন অভিষেক শর্মা। ছবিটি অ্যামাজন প্রাইম ভিডিও, লাইকা প্রডাকশনের প্রযোজনায় নির্মিত হয়েছে। আর কর্ম মিডিয়ার সেতু সিনেমাটি পরিচালনা করেছেন বিশাল চতুর্বেদী। প্রযোজক হলেন শৈলেশ আর সিং।

এর আগে ইতিহাস বইতে সম্রাট পৃথ্বীরাজ চৌহানের ব্যাপ্তি নিয়ে মুখ খুলে সোশ্যাল মিডিয়ায় ট্রোল হয়েছিলেন অক্ষয় কুমার। একটি সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘ভারতের ইতিহাস বইগুলিতে মোগলদের সম্পর্কে যতটা লেখা আছে পৃথ্বীরাজ চৌহান সম্পর্কে তেমন কিছু লেখা নেই’।

অভিনেতার এহেন মন্তব্যে বেজায় চটেছিলেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। কেউ কেউ অক্ষয়কে কটাক্ষ করে জানতে চেয়েছিলেন, অভিনেতা ইতিহাস ক্লাসে কী করছিলেন? মৌর্য সাম্রাজ্য, গুপ্ত সাম্রাজ্য, চোল এবং চালুক্য বংশ - এই ক্লাসগুলি যখন হচ্ছিল তখন অভিনেতা কোথায় ছিলেন? ক্লাস বাঙ্ক করেছিলেন?

সুব্রহ্মণ্যম স্বামী
বক্স-অফিসে মুখ থুবড়ে পড়ল 'সম্রাট পৃথ্বীরাজ', একাধিক হল থেকে উঠে যাচ্ছে খিলাড়ির ছবি

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in