WB Election 21: “বাধা দিলে দুষ্কৃতীদের গাছে বেঁধে রাখুন ভোট শেষ না হওয়া পর্যন্ত ” - নওশাদ সিদ্দিকি

নওসাদ বলেন- কেউ সংবিধান বিরোধী কাজ করলে তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নিন। তাতেও যদি কাজ না হয়, তাহলে ওদের ভোট শেষ না হওয়া পর্যন্ত গাছে বেঁধে রাখুন।
WB Election 21: “বাধা দিলে দুষ্কৃতীদের গাছে বেঁধে রাখুন ভোট শেষ না হওয়া পর্যন্ত ” - নওশাদ সিদ্দিকি
নওশাদ সিদ্দিকিছবি- সোশ্যাল মিডিয়া

১৩ এপ্রিল, কলকাতা- বিজেপি ও তৃণমূলের দুষ্কৃতীদের গাছে বেঁধে রাখার নিদান দিলেন আইএসএফ নেতা নওশাদ সিদ্দিকি। বনগাঁয় গোপালনগর হাইস্কুল মাঠে সংযুক্ত মোর্চার সমর্থনে এক সভায় আজ একথা বলেন তিনি। নওশাদ সিদ্দিকি বলেন, উৎসবের আনন্দে ভোট দিতে যান। বিজেপি, তৃণমূলের দুষ্কৃতীরা বাধা দিতে এলে বুঝবেন তারা সংবিধান বিরোধী কাজ করছেন। আর কেউ সংবিধান বিরোধী কাজ করলে তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নিন। তাতেও যদি কাজ না হয়, তাহলে ওদের ভোট শেষ না হওয়া পর্যন্ত গাছে বেঁধে রাখুন।

তাঁর অভিযোগ, পঞ্চায়েত ভোটে সিপিএম, কংগ্রেসকে মনোনয়ন জমা করতে বাধা দেওয়া হয়েছে। যাঁরা দাখিল করেছিলেন, দিদিমনির গুন্ডারা তাদের বাড়িতে এসে রীতিমত হুমকি দিয়েছে। বাড়ির মহিলাদের সঙ্গে অভব্যতা করে। তাই রাজ্যের মুখ্যমন্ত্রী একজন মহিলা হওয়ার পরও এরকম হলে এরকম মুখ্যমন্ত্রীর প্রয়োজন নেই।

নওশাদ সিদ্দিকি
WB Election 21: বিজেপি নেতাদের উস্কানিমূলক বক্তব্যের বিরুদ্ধে ব্যবস্থা নয় কেন? - প্রশ্ন মোর্চার

বনগাঁ মহকুমার চারটি বিধানসভা কেন্দ্রের সংযুক্ত মোর্চার প্রার্থীদের সমর্থনে সোমবার সভা করার কথা ছিল সূর্যকান্ত মিশ্র ও নওশাদ সিদ্দিকির। সভায় নওশাদ সিদ্দিকি পৌঁছালেও সূর্যকান্ত মিশ্র আসতে পারেননি। তৃণমূলের কয়েক হাজার কোটি টাকা দেওয়া প্রসঙ্গে তিনি জানান, আমরা বিক্রি হয়ে যাওয়ার জন্য রাজনীতিতে আসিনি। সমাজে যে দুর্নীতি হচ্ছে তার প্রতিবাদ, শিক্ষা স্বাস্থ্য সবার কাছে পৌঁছানোর জন্যই আমাদের রাজনীতিতে আসা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in