আজ ইউরোতে হাইভোল্টেজ ম্যাচ
আজ ইউরোতে হাইভোল্টেজ ম্যাচছবি - সংগৃহীত

UEFA EURO 2024: ইউরোতে শুক্রবার রাতে জার্মানির বনাম স্পেন, রোনাল্ডোর বিরুদ্ধে এমবাপ্পে

People's Reporter: শুক্রবার রাত ৯.৩০ মিনিটে স্পেনের মুখোমুখি হবে জার্মানি। রাত ১২.৩০ মিনিটে ফ্রান্সের মুখোমুখি হবে পর্তুগাল।

শুক্রবার রাত যেন ফুটবলপ্রেমীদের স্বপ্নের রাত হতে চলেছে। কারণ ইউরোর শেষ ৮-এ মুখোমুখি হবে স্পেন-জার্মানি এবং পর্তুগাল-ফ্রান্স। দুই হাইভোল্টেজ ম্যাচের জন্য অপেক্ষা করছেন লক্ষ লক্ষ সমর্থক।

শুক্রবার রাত ৯.৩০ মিনিটে স্পেনের মুখোমুখি হবে জার্মানি। ২০০৮-র পর ফের ইউরো কাপে দেখা যাবে জার্মানি বনাম স্পেনের দ্বৈরথ। এর আগে ইউরোতে দুই দল মুখোমুখি হয়েছে মোট ৫ বার। যার মধ্যে দুই দলই দু'বার করে জিতেছে। ১টি ম্যাচ ড্র হয়েছে। ২০২০ সালে উয়েফা নেশনস লিগে জার্মানির মুখোমুখি হয়েছিল স্পেন। সেই ম্যাচে জার্মানিকে ৬-০ ব্যবধানে হারিয়েছিল তারা। ২০২২ বিশ্বকাপেও মুখোমুখি হয়েছিল স্পেন এবং জার্মানি। সেই ম্যাচ ১-১ ব্যবধানে ড্র হয়। দুই দলই এখনও পর্যন্ত অপরাজিত রয়েছে।

রাত ১২.৩০ মিনিটে ফ্রান্সের মুখোমুখি হবে পর্তুগাল। একদিকে রোনাল্ডো অন্যদিকে এমবাপ্পে। ছোটো থেকে যাঁর খেলা দেখে অনুপ্রাণিত হতেন সেই রোনাল্ডোর বিপক্ষে খেলতে হবে এমবাপ্পেকে। যা নিয়ে বেশ উচ্ছ্বসিত রয়েছেন ফরাসি তারকা।

এমবাপ্পে বলেন, ইউরোপের অন্যতম সেরা দল পর্তুগাল। সেরা বলেই ইউরোর শেষ আটে উঠেছে। ২০১৬ সালে তারা চ্যাম্পিয়ন হয়। এই ম্যাচে আমি গোল করার জন্য মুখিয়ে রয়েছি। কোয়ার্টার ফাইনালে গোল করে সেমিফাইনালে উঠতে চাই।

আজ ইউরোতে হাইভোল্টেজ ম্যাচ
VAR নিয়ে উত্তর অজানা হলেও ফুটবলারদের আচরণ নিয়ে কড়া AIFF! ফিফার নিয়মকে মান্যতা ফেডারেশনের
আজ ইউরোতে হাইভোল্টেজ ম্যাচ
বিশ্বচ্যাম্পিয়নদের দেখতে মেরিন ড্রাইভে জনজোয়ার! কেউ ভুগলেন শ্বাসকষ্টে, কেউ হারালেন মানিব্যাগ

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

logo
People's Reporter
www.peoplesreporter.in