বিশ্বচ্যাম্পিয়নদের দেখতে মেরিন ড্রাইভে জনজোয়ার! কেউ ভুগলেন শ্বাসকষ্টে, কেউ হারালেন মানিব্যাগ

People's Reporter: রোড শো চলাকালীনই একাধিক ভক্ত শ্বাসকষ্টে অসুস্থ হয়ে পড়েন। মেরিন ড্রাইভে রাখা বহু গাড়িও ক্ষতিগ্রস্ত হয়েছে। হেড ফোন, মানিব্যাগের মতো মূল্যবান জিনিসও অনেকে হারিয়েছেন।
মেরিন ড্রাইভে ভারতীয় সমর্থকদের ভিড়
মেরিন ড্রাইভে ভারতীয় সমর্থকদের ভিড়ছবি - সংগৃহীত

বৃহস্পতিবার রাতে বিশ্বচ্যাম্পিয়নদের রোড শো ঘিরে মেরিন ড্রাইভে ভক্তদের উন্মাদনা ছিল দেখার মতো। চারিদিকে কেবল জনজোয়ার। আর শুক্রবার সকালে রাস্তাজুড়ে কেবল ছেঁড়া জুতো, ক্ষতিগ্রস্ত গাড়ির ছবি ধরা পড়েছে। অনেককেই বাড়ি ফিরতে হয়েছে খালি পায়ে।

টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়ে গতকালই ঘরে ফেরে টিম ইন্ডিয়া। ট্রফি নিয়ে প্রথমেই সাক্ষাৎ করে প্রধানমন্ত্রীর সাথে। সেখান থেকে আসে মুম্বই বিমানবন্দরে। গতকাল সন্ধ্যায় মেরিন ড্রাইভ থেকে ওয়াংখেড়ে স্টেডিয়াম পর্যন্ত ট্রফি নিয়ে টিম বাসে রোড শো করে টিম ইন্ডিয়া। মেরিন ড্রাইভ জুড়ে শেষ এত ভিড় মুম্বইবাসী কবে দেখেছিল তা কার্যত মনে করতে পারছেন না। তবে আনন্দের মাঝেও প্রচুর দুঃখের খবরও রয়েছে এই বিজয় মিছিলকে কেন্দ্র করে।

জানা যায়, রোড শো চলাকালীনই একাধিক ভক্ত শ্বাসকষ্টে অসুস্থ হয়ে পড়েন। ভিড়ের চাপে অনেকের জুতো ছিঁড়ে যায়। কেউ খালি পায়ে তো কেউ একটা জুতো নিয়েই বাড়ি ফিরেছেন। মেরিন ড্রাইভে রাখা বহু গাড়িও ক্ষতিগ্রস্ত হয়েছে বলেই জানা যাচ্ছে। কেউ কেউ তো আবার নিকটবর্তী কয়েকটি গাছে উঠে পড়েন শুধুমাত্র প্রিয় তারকাদের একবার কাছ থেকে দেখার জন্য। অনেকের জামা ছিঁড়ে গেছে। হেড ফোন, মানিব্যাগের মতো মূল্যবান জিনিসও অনেকে হারিয়েছেন।

মেরিন ড্রাইভে রোড শো করার পর ওয়াংখেড়ে স্টেডিয়ামে প্রবেশ করে ভারতীয় দল। সেখানে স্টেডিয়াম ভর্তি দর্শকদের সামনে ট্রফি নিয়ে নাচে গানে মাতেন ভারতীয় ক্রিকেটাররা। বিসিসিআই-র তরফ থেকে পুরস্কার হিসেবে ১২৫ কোটি টাকার চেক তুলে দেওয়া হয় ভারতীয় দলের হাতে।

মেরিন ড্রাইভে ভারতীয় সমর্থকদের ভিড়
PCB: বিশ্বকাপ হারের পর আরও কড়া পাক বোর্ড, বিদেশি লিগে খেলার ছাড়পত্র পেলেন না বাবর সহ ৩ তারকা!
মেরিন ড্রাইভে ভারতীয় সমর্থকদের ভিড়
Ranji Trophy: ঘোষণা করা হল বাংলার রঞ্জি দল, স্কোয়াডে ফিরলেন 'অভিমানী' ঋদ্ধি

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in