UCL: হোঁচট খেলো জাভির বার্সা, রোনাল্ডো-স্যাঞ্চোর গোলে নক আউটে ম্যান ইউ

মঙ্গলবার রাতে ভিয়ারিয়েলকে ২-০ গোলে হারিয়ে জয় তুলে নিয়েছে তারা। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং জ্যাডন স্যাঞ্চোর গোলে গ্রুপ এফ-এর প্রথম দল হিসেবে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেছে রেড ডেভিলরা।
UCL: হোঁচট খেলো জাভির বার্সা, রোনাল্ডো-স্যাঞ্চোর গোলে নক আউটে ম্যান ইউ
ম্যানচেস্টার ইউনাইটেডের খেলোয়াড়রাছবি ম্যানচেস্টার ইউনাইটেডের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

সময়টা একদমই ভালো যাচ্ছিলো না ম্যানচেস্টার ইউনাইটেডের। প্রিমিয়ার লীগে লাগাতার হারের জেরে বিদায় নিতে হয়েছে ওলে গানার সোলশারকে। গতরাতে ভিলারিয়ালের মাঠে চ্যাম্পিয়নস লীগের গ্রুপ পর্বের ম্যাচে অন্তর্বর্তীকালীন কোচ মাইকেল ক্যারিফের হাত ধরে মাঠে নামে ম্যান ইউ। ঘোর দুঃসময়ের মাঝে মঙ্গলবার রাতে ভিয়ারিয়েলকে ২-০ গোলে হারিয়ে জয় তুলে নিয়েছে তারা। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং জ্যাডন স্যাঞ্চোর গোলে গ্রুপ এফ-এর প্রথম দল হিসেবে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেছে রেড ডেভিলরা।

গুরুত্বপূর্ণ এই ম্যাচে প্রথমার্ধ শেষ হয় গোলশূন্য ভাবেই। ভিলারিয়াল বেশ কয়েকবার আক্রমণ করলেও নজর কাড়েন ডেভিড ডি হিয়া। রোনাল্ডোরাও আক্রমণের ঝাঁঝ দেখালেও গোলের মুখ খুলতে পারেননি। ম্যানচেস্টার ইউনাইটেড গোলের দেখা পায় ম্যাচের ৭৮ মিনিটে। অনবদ্য এক গোলে ক্যারিফের ছাত্রদের এগিয়ে দেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। চ্যাম্পিয়নস লীগের গ্রুপ পর্বের পাঁচ ম্যাচের পাঁচটিতেই গোল করলেন পর্তুগীজ সেনসেশন। ম্যান ইউর হয়ে দ্বিতীয় গোলটি করেন জ্যাডন স্যাঞ্চো। ব্রুনো ফার্নান্দেজের বাড়ানো পাস থেকে গোল করে রেড ডেভিলদের জার্সিতে নিজের প্রথম গোলটি পেয়ে যান স্যাঞ্চো।

অন্যদিকে গ্রুপ ই-এর ম্যাচে বেনফিকার বিরুদ্ধে গোলশূন্য ড্র করলো জাভির বার্সেলোনা। ফলস্বরূপ চ্যাম্পিয়নস লীগের দ্বিতীয় পর্বের রাস্তা ভীষণ কঠিন হয়ে পড়লো কাতালান ক্লাবটির। শেষ ম্যাচে বেনফিকা ডায়নামো কিয়েভকে হারলে নক আউট পর্বের জন্য বার্সেলোনাকে বায়ার্নের বিপক্ষে জিততেই হবে। যে কাজটা খুব একটা সহজ নয়। গতরাতে রবার্ট লেভনডস্কি এবং কিংসলে কোম্যানের গোলে ডায়নামো কিয়েভকে ২-১ গোলে হারিয়েছে বায়ার্ন। বাভেরিয়ানরা নক আউট পর্ব নিশ্চিত করেছে আগেই। গতরাতে জয় নিয়ে গ্রুপ পর্বের ৫ ম্যাচের ৫ টি'তেই জয় অর্জন করেছে তারা।

ইতালিয়ান ক্লাব জুভেন্তাস দ্বিতীয় রাউন্ডে জায়গা করে নিয়েছিলো আগেই। তবে গতরাতে জুভদের ৪-০ গোলে হারিয়ে গ্রুপ এইচ-এর শীর্ষ স্থান দখল করে নিয়েছে চেলসি। টমাস টুখেলের দল পৌঁছে গেছে শেষ ষোলতে। চেলসির হয়ে এই ম্যাচে একটি করে গোল করেছেন ত্রেভো চালোভা, রেসে জেমস, কলাম হাডসন এবং টিমো ওয়ের্নার।

 ম্যানচেস্টার ইউনাইটেডের খেলোয়াড়রা
Sergio Ramos: চোট কাটিয়ে দলে ফিরছেন সার্জিও রামোস, বুধবার ম্যান সিটির বিপক্ষেই ঘটতে পারে অভিষেক

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in