T20 World Cup 24: প্রায় অর্ধেক ইনিংসেই বিরাটের বিশ্বরেকর্ড স্পর্শ সূর্যকুমারের!

People's Reporter: আন্তর্জাতিক টি-২০তে ১৫ বার ম্যান অফ দ্য ম্যাচ জিতলেন সূর্য। বিরাট কোহলি সময় নেন ১১৩ ইনিংস। বিরাটের বিশ্বরেকর্ড স্পর্শ করলেন সূর্য।
সূর্যকুমার যাদব
সূর্যকুমার যাদবছবি - টি-২০ বিশ্বকাপের এক্স হ্যান্ডেল

আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে মাত্র ৬১ ইনিংসে ১৫ বার ম্যাচের সেরা হলেন বিশ্বের ১ নম্বর ব্যাটার (টি-২০ ফরম্যাটে) সূর্যকুমার যাদব। বিরাট কোহলির বিশ্বরেকর্ড স্পর্শ করতে প্রায় অর্ধেক ইনিংস সময় নিলেন সূর্য।

টি-২০ বিশ্বকাপের সুপার এইটে আফগানিস্তানকে ৪৭ রানে হারিয়েছে ভারত। রোহিত শর্মা, ঋষভ পন্থ এবং বিরাট কোহলি আউট হয়ে যাওয়ার পর নিজের ব্যাটে ঝড় তোলেন সূর্যকুমার যাদব। ২৮ বলে টুর্নামেন্টে নিজের দ্বিতীয় অর্ধশতরান করে আউট হন সূর্য। ম্যাচের সেরাও হন তিনি।

এই নিয়ে আন্তর্জাতিক টি-২০তে ১৫ বার ম্যান অফ দ্য ম্যাচ জিতলেন সূর্য। বিরাট কোহলি সময় নেন ১১৩ ইনিংস। বিরাটের বিশ্বরেকর্ড স্পর্শ করলেন সূর্য।

ম্যাচের পর সূর্যকুমার যাদব বলেন, "আমি ৭-১৫ ওভারে ব্যাট করতে ভালোবাসি। এই সময়ে বোলাররা ম্যাচের অনেক কিছুই নিয়ন্ত্রণ করেন। আমি এই ওভারগুলোতে দায়িত্ব নিতে বেশি পছন্দ করি। কোহলি আউট হয়ে যাওয়ার পর বেশি সিরিয়াস হয়ে গিয়েছিলাম। নিজের লক্ষ্যে এগিয়ে যাই।"

উল্লেখ্য, ২২ জুন বাংলাদেশের বিরুদ্ধে খেলবে ভারত এবং ২৪ জুন অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে টিম ইন্ডিয়া। সুপার এইট থেকে চারটি দল সেমিফাইনালে উঠবে। সবকটি ম্যাচ জিতেই শেষ চারে উঠতে চাইছেন অধিনায়ক রোহিত।

সূর্যকুমার যাদব
T20 World Cup 24: বিশ্বকাপে ব্যর্থ নিউজিল্যান্ড, হারের দায় নিয়ে অধিনায়কত্ব ছাড়লেন উইলিয়ামসন!
সূর্যকুমার যাদব
Trevor James Morgan: ভারতীয় ফুটবলের কোচের পদে আবেদন লাল হলুদের প্রাক্তন হেডস্যার মরগ্যানের!

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in