T20 World Cup 24: ৫ দিনের মধ্যে ৩ ম্যাচ! বিশ্বকাপের সুপার এইটের সূচি দেখে হতাশ রোহিত শর্মা

People's Reporter: ভারতের প্রথম ম্যাচ রয়েছে আগামী ২০ জুন, আফগানিস্তানের বিরুদ্ধে। ২২ জুন বাংলাদেশের বিরুদ্ধে খেলবে ভারত এবং ২৪ জুন অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে টিম ইন্ডিয়া।
রোহিত শর্মা
রোহিত শর্মাছবি - বিসিসিআই-র এক্স হ্যান্ডেল

টি-২০ বিশ্বকাপের সুপার এইটের প্রথম গ্রুপেই রয়েছে ভারত। ভারতের সাথে একই গ্রুপে আছে অস্ট্রেলিয়া, বাংলাদেশ এবং আগফানিস্তান। ৫ দিনের মধ্যে ৩টে ম্যাচ নিয়ে কিছুটা হলেও অসন্তোষ প্রকাশ করেছেন ভারত অধিনায়ক রোহিত শর্মা।

ভারতের প্রথম ম্যাচ রয়েছে আগামী ২০ জুন, আফগানিস্তানের বিরুদ্ধে। ২২ জুন বাংলাদেশের বিরুদ্ধে খেলবে ভারত এবং ২৪ জুন অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে টিম ইন্ডিয়া। সুপার এইট থেকে চারটি দল সেমিফাইনালে উঠবে। সবকটি ম্যাচ জিতেই শেষ চারে উঠতে চাইছেন অধিনায়ক রোহিত।

সম্প্রতি বিসিসিআই-কে দেওয়া এক সাক্ষাতকারে রোহিত শর্মা বলেন, 'একটু সমস্যা হবে। কারণ ৫ দিনের মধ্যে আমাদের ৩টে ম্যাচ খেলতে হবে। তবে আমি কোনো অজুহাত দিতে চাইনা। এটাই আমাদের নিয়ম। সেইভাবে মানসিক প্রস্তুতি থাকে আমাদের। একাধিক ম্যাচ খেলার জন্য ভ্রমণ করতেই হয়'।

তিনি আরও জানান, 'এই গ্রুপ নিয়ে বেশ উন্মাদনা রয়েছে আমাদের মধ্যে। দলের প্রত্যেকেই নিজেদের সেরাটা দিয়ে পরের রাউন্ডে যাওয়ার জন্য তৈরি। তবে অন্য দল কী করবে তা নিয়ে আমরা ভাবতে রাজি নই। আমরা অনুশীলনে আমাদের সেরাটা দিচ্ছি। তারই প্রতিফলন ম্যাচে দেখতে চাই। ম্যাচ জেতার জন্য কী করতে হবে তা নতুন করে কোনো প্লেয়ারকে বুঝিয়ে বলতে হবে না। সকলেই অভিজ্ঞ'।

উল্লেখ্য, ২০০৭ সালে টি-২০ বিশ্বকাপের প্রথম সংস্করণ জিতেছিল টিম ইন্ডিয়া। অধিনায়ক ছিলেন মহেন্দ্র সিং ধোনি। সেই দলের সদস্য ছিলেন রোহিত শর্মা। তারপর থেকে টি-২০ বিশ্বকাপে জেতেনি ভারত। এখন রোহিত অধিনায়ক হয়ে টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়নের লক্ষ্যেই ঝাঁপাচ্ছেন তিনি।

রোহিত শর্মা
AIFF: ব্যর্থতার জের! মেয়াদ শেষের আগেই ভারতের কোচের পদ থেকেচ ছাঁটাই ইগর স্টিমাচ
রোহিত শর্মা
T20 World Cup 24: ৪ ওভারই মেডেন! টি-২০ বিশ্বকাপে ৩ বোলারের রেকর্ড ভাঙলেন নিউজিল্যান্ডের ফার্গুসন

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in