Singapore Open: প্রতিপক্ষকে দাঁড়াতেই দিলেন না, ৩১ মিনিটেই কাওয়াকামিকে হারিয়ে ফাইনালে সিন্ধু

মাত্র ৩১ মিনিটের লড়াইয়ে জাপানী তারকা কাওয়াকামিকে পর্যুদস্ত করে প্রথমবার সিঙ্গাপুর ওপেনের ফাইনালে পৌঁছে গেলেন ভারতের এক নম্বর ব্যাডমিন্টন তারকা। সেমিফাইনালে ম্যাচের ফলাফল সিন্ধুর পক্ষে ২১-১৫, ২১-৭।
পি ভি সিন্ধু
পি ভি সিন্ধুছবি - সংগৃহীত

কোয়ার্টার ফাইনালে জয় এসেছিল বেশ কষ্টার্জিত ভাবেই। তবে সেমিফাইনালে প্রতিপক্ষকে দাঁড়াতেই দিলেন না ভারতের জোড়া অলিম্পিক্স পদক জয়ী শাটলার পি ভি সিন্ধু। মাত্র ৩১ মিনিটের লড়াইয়ে জাপানী তারকা সায়েনা কাওয়াকামিকে পর্যুদস্ত করে প্রথমবার সিঙ্গাপুর ওপেনের ফাইনালে পৌঁছে গেলেন ভারতের এক নম্বর ব্যাডমিন্টন তারকা। সেমিফাইনালে ম্যাচের ফলাফল সিন্ধুর পক্ষে ২১-১৫, ২১-৭।

প্রথম সেটে কাওয়াকামি ৬-১০ ব্যবধানে পিছিয়ে পড়ার পর দুর্দান্ত ফাইটব্যাক করেছিলেন সমতা পাওয়ার জন্য। একসময় দু'জনের পয়েন্ট দাঁড়ায় ১২-১২ তে। এরপর অবশ্য কাওয়াকামিকে পাত্তা দেননি সিন্ধু। বিশ্বের সাত নম্বর তারকা নিজের স্টাইলেই ২১-১৫ ব্যবধানে সেট জিতে নেন।

প্রথম সেটে জাপানী তারকা কিছুটা লড়াই করার চেষ্টা করলেও দ্বিতীয় সেটে ভারতের জোড়া অলিম্পিক্স পদক জয়ীর সামনে মুখ থুবড়ে পড়েন। ২১-৭ ব্যবধানে দ্বিতীয় সেট জিতে হাসতে হাসতে ফাইনালে পৌঁছান হায়দরাবাদের শাটলার।

আজ সিঙ্গাপুর ওপেনের ওম্যানস সিঙ্গলসের দ্বিতীয় সেমিফাইনালে নামবেন জাপানের আয়া ওহোরি এবং চীনের ওয়াং জিয়ি। ওহোরির কাছে হেরেই কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিতে হয়েছে ভারতের আর এক শাটলার সাইনা নেহওয়ালকে। ওহোরি এবং ওয়াং-এর মধ্যে জয়ী তারকার বিপক্ষে ফাইনালে নামবেন ভারতের এক নম্বর তারকা সিন্ধু।

পি ভি সিন্ধু
Singapore Open 2022: দুর্দান্ত লড়াই করে সিঙ্গাপুর ওপেনের সেমিফাইনালে পি ভি সিন্ধু

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in