East Bengal: 'আবার দেখা হবে' - বিদায়বেলায় ইস্টবেঙ্গলকে নিয়ে আবেগপ্রবণ বোরহা

People's Reporter: সোশ্যাল মিডিয়ায় বোরহা জানান, 'আমি নিশ্চিত, আবার লাল-হলুদের সঙ্গে দেখা হবে। আপনারা সবসময় আমার হৃদয়ে থাকবেন। ধন্যবাদ আমাগো ফ্যাানস। ধন্যবাদ ইস্টবেঙ্গল'।
বোরহা হেরেরা
বোরহা হেরেরাছবি - ইস্টবেঙ্গলের ফেসবুক পেজ

সুপার কাপ জেতার পরেই ইস্টবেঙ্গল ছেড়ে এফসি গোয়ায় সই করেন লাল হলুদের বিদেশী সেন্ট্রাল মিডফিল্ডার বোরহা হেরেরা। লাল-হলুদ ছাড়া নিয়ে আবেগ প্রবণ হয়ে পড়লেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় বোরহা জানান, 'গত কয়েক মাসের অবিশ্বাস্য সময়ের জন্য এই পরিবারের সবাইকে ধন্যবাদ জানাতে চাই। আমাদের কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে। তবে একইসঙ্গে আমরা সাফল্যও পেয়েছি। আমি মাথা উঁচু করেই দল ছাড়ছি। মাঠে সর্বস্ব দিয়েছি। ২ বার ফাইনালে পৌঁছতে পেরেছি আমরা। দীর্ঘদিন পর ২ বার ডার্বিও জিতেছি। ১২ বছর পর আমরা খেতাবও জিতেছি। এটাই ফুটবল। কেউ দল ছেড়ে যায়, কেউ আসে। আমি আবার আপনাদের ধন্যবাদ জানাতে চাই।

তিনি আরও বলেন, 'আশা করি আপনারা লক্ষ্যপূরণের পথে এগিয়ে যেতে পারবেন। এই ছেলেদের সমর্থন করে যান। ওরা আপনাদের অনেক আনন্দ দেবে। লাল-হলুদ রঙের জন্য ওরা সবকিছু ছেড়ে দিতে পারে। সবসময় নিজেদের সেরাটা দিয়েছে এবং কখনও লড়াই ছাড়েনি। আমি নিশ্চিত, আবার লাল-হলুদের সঙ্গে দেখা হবে। আপনারা সবসময় আমার হৃদয়ে থাকবেন। ধন্যবাদ আমাগো ফ্যাানস। ধন্যবাদ ইস্টবেঙ্গল'।

মিডফিল্ডার ভিক্টর রড্রিগেজের জায়গায় বোরহাকে নিলেন এফসি গোয়ার নতুন কোচ মানোলো মার্কেজ। অতীতে যাঁর প্রশিক্ষণে হায়দরাবাদ এফসি-র হয়ে খেলেছেন বোরহা। গত বছর মে মাসে হায়দরাবাদ এফসি-র সঙ্গে চুক্তি শেষ হয়ে যায় বোরহার। ফলে কোনও ট্রান্সফার ফি ছাড়াই বোরহাকে এক বছরের চুক্তিতে পেয়ে যায় লাল-হলুদ শিবির।

২০২২-২৩ মরশুমে হায়দরাবাদ এফসি-র টানা দ্বিতীয়বার আইএসএল সেমিফাইনালে ওঠায় গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল ৩০ বছর বয়সী বোরহার। নিজামের শহরের দলের হয়ে চারটি গোল করেন ও পাঁচটি গোল করান এই স্প্যানিশ তারকা।

বোরহা হেরেরা
ওরা জিতলে ট্রফি যায় আলিপুরে, আমরা জিতলে ট্রফি আসে ক্লাবে - মোহনবাগানকে কটাক্ষ ইস্টবেঙ্গল সমর্থকদের
বোরহা হেরেরা
Inter Miami Vs Al-Hilal: জয়ী আল-হিলাল, মেসি-সুয়ারেজের গোলেও হার বাঁচাতে পারলো না মায়ামি

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in