ফ্যান্টাসি লিগের প্রমোশন করেন সৌরভ - BCCI সভাপতিকে নিশানা করে কটাক্ষ গৌতম গম্ভীরের

যদি বোর্ড সভাপতি ফ্যান্টাসি লিগের প্রমোশন করতে পারেন, তাহলে অন্যান্য খেলোয়াড়দের কিভাবে এটা থেকে বিরত রাখা যাবে! সৌরভ গাঙ্গুলিকে নিশানা করে একথা বলেন প্রাক্তন ক্রিকেটার এবং বিজেপি সাংসদ গৌতম গম্ভীর।
সৌরভ গাঙ্গুলী এবং গৌতম গম্ভীর
সৌরভ গাঙ্গুলী এবং গৌতম গম্ভীরফাইল ছবি

যদি বোর্ড সভাপতি ফ্যান্টাসি লিগের প্রমোশন করতে পারেন, তাহলে অন্যান্য খেলোয়াড়দের কিভাবে এটা থেকে বিরত রাখা যাবে! বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলিকে নিশানা করে এই মন্তব্য করলেন দেশের প্রাক্তন তারকা ক্রিকেটার এবং বিজেপি সাংসদ গৌতম গম্ভীর।

গম্ভীর বলেন, "যদি বোর্ড সভাপতি(গাঙ্গুলি) এটা করতে পারেন, তাহলে বাকি খেলোয়াড়রা এটা করবেন না, তা আশা করা যেতে পারেনা। যদি তিনি বলেন যে কাউকে এটি করতে দেওয়া উচিত নয়, তবে সকলের তা অনুসরণ করা উচিত। একদম শীর্ষ পর্যায় থেকে এটা করতে হবে। নয়তো আমাদের ভারতে পুরোপুরি নিষেধাজ্ঞা জারি করতে হবে। কেবলমাত্র রাজ্য ভিত্তিক নিষিদ্ধ করলে চলবে না এবং কাউকে এটির সমর্থন করার অনুমতি দেওয়াও উচিত নয়।"

ক্রিকেটার ও প্রাক্তন ক্রিকেটারদের দেওয়া বিজ্ঞাপনের মধ্যে সবথেকে জনপ্রিয় হল ফ্যান্টাসি গেমসের বিজ্ঞাপন। টেলিভিশন, সোশ্যাল মিডিয়া, সংবাদপত্র সবেতেই দেখা যায়। আর এই বিজ্ঞাপনের জগতে পরিচিত মুখ সৌরভ। কিন্তু এই সারোগেট বিজ্ঞাপন নিয়ে নিন্দা চলে বিভিন্ন মহলে। গৌতম গম্ভীর এই বিজ্ঞাপনের তীব্র বিরোধী।

গম্ভীর জানান যে সবথেকে বেশি আইপিএলের বিজ্ঞাপন আসে ফ্যান্টাসি গেমস সংস্থা থেকে। একবার আইপিএলকে স্পনসরও করেছিল 'ড্রিম ইলেভেন'।বিসিসিআই থেকে সর্বসম্মতভাবে সিদ্ধান্ত নিয়ে এইধরনের অ্যাপগুলোকে তিনি সর্ব সম্মতিতে ব্যান করার দাবি জানান।

সৌরভ গাঙ্গুলী এবং গৌতম গম্ভীর
Durand Cup: ফ্রেমে থাকতে মরিয়া রাজ্যের ক্রীড়ামন্ত্রী ও রাজ্যপাল - সরিয়ে দেওয়া হল সুনীল, শিবাকে
সৌরভ গাঙ্গুলী এবং গৌতম গম্ভীর
১৯ সেপ্টেম্বর, ২০০৭ - ডারবানে যুবরাজের ৬ বলে ৬ ছক্কার ১৫ বছর

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in