Sandesh Jhingan: ক্রোয়েট ক্লাব এইচএনকে সিবেনিক ছেড়ে ফের সবুজ মেরুন শিবিরে সন্দেশ ঝিঙ্গান

ইউরোপীয়ন ক্লাব ফুটবলে খেলার স্বপ্ন অধরাই থেকে যায় ভারতীয় ডিফেন্ডারের। সিবেনিকের হয়ে একটি ম্যাচেও মাঠে নামতে পারেননি তিনি। দ্বিতীয় বার অনুশীলন করতে নেমেই চোট পান।
Sandesh Jhingan: ক্রোয়েট ক্লাব এইচএনকে সিবেনিক ছেড়ে ফের সবুজ মেরুন শিবিরে সন্দেশ ঝিঙ্গান
সন্দেশ ঝিঙ্গানফাইল ছবি সৌজন্যে দ্য স্ক্রল

নতুন বছরের শুরুতেই সন্দেশকে ফিরে পেলো এটিকে মোহনবাগান। বৃহস্পতিবার বিকেলেই অফিসিয়ালি সন্দেশ ঝিঙ্গানের নাম ঘোষণা করে সবুজ মেরুন শিবির। চলতি মরশুমে রক্ষণভাগে বিশেষ অসুবিধার মধ্যে পড়তে হচ্ছে মেরিনার্সদের। এআইএফএফ বর্ষসেরা ফুটবলার ঝিঙ্গানকে ফিরে পেয়ে রক্ষণভাগের ভোগান্তি দূর হবে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

গত মরশুমে সবুজ-মেরুনদের জার্সিতেই খেলেছিলেন সন্দেশ। তবে মরশুম শেষের পর স্বপ্ন পূরণের জন্য ইউরোপে পাড়ি দেন তিনি। এটিকে মোহনবাগান তাদের প্রিয় পাত্রকে ধরে রাখতে চাইলেও চুক্তি অনুযায়ী তা সম্ভব হয়নি। ক্রোয়েশিয়ার ক্লাব এইচএনকে সিবেনিকে যোগ দেন সন্দেশ

কিন্তু ইউরোপীয়ন ক্লাব ফুটবলে খেলার স্বপ্ন অধরাই থেকে যায় ভারতীয় ডিফেন্ডারের। সিবেনিকের হয়ে একটি ম্যাচেও মাঠে নামতে পারেননি তিনি। দ্বিতীয় বার অনুশীলন করতে নেমেই চোট পান। চিকিৎসা করাতে ফিরতে হয় দেশে। তখন থেকেই ভারতে রয়েছেন তারকা ডিফেন্ডার। ভিসা সমস্যার কারণে লুকা মড্রিচের দেশে ফিরতে পারেননি।

বেশ কয়েকদিন ধরেই সন্দেশের সবুজ-মেরুন শিবিরে ফিরে আসা নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছিলো। বৃহস্পতিবার সেই জল্পনাতেই সিলমোহর পড়লো। সন্দেশের এজেন্টের সাথে আলোচনা জারি রেখেছিলো এটিকে মোহনবাগান কর্তৃপক্ষ। বুধবার রাতেই সিবেনিকের ছাড়পত্র পাওয়ার সাথে সাথেই মেরিনার্সদের দলে ভিড়লেন ভারতীয় তারকা।

সন্দেশ ঝিঙ্গান
AIFF: বর্ষসেরা ফুটবলার সন্দেশ ঝিঙ্গান, সেরা উদীয়মান ফুটবলার সুরেশ সিং ওয়াংজাম

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in