অবশেষে স্বপ্নপূরণ! অফিশিয়ালি ক্রোয়েশিয়ার প্রথম ডিভিশন ক্লাবে যোগ সন্দেশ ঝিঙ্গানের
সন্দেশ ঝিঙ্গানফাইল ছবি

অবশেষে স্বপ্নপূরণ! অফিশিয়ালি ক্রোয়েশিয়ার প্রথম ডিভিশন ক্লাবে যোগ সন্দেশ ঝিঙ্গানের

বুধবার সরকারিভাবে ক্রোয়েশিয়ার প্রথম ডিভিশন ক্লাব এইচএনকে সিবেনিকে যোগ দিয়েছেন এআইএফএফ-র বর্ষসেরা ফুটবলার ঝিঙ্গান।

ইউরোপে খেলার বহুদিনের স্বপ্নপূরণ সন্দেশ ঝিঙ্গানের। বুধবার সরকারিভাবে ক্রোয়েশিয়ার প্রথম ডিভিশন ক্লাব এইচএনকে সিবেনিকে যোগ দিয়েছেন এআইএফএফ-র বর্ষসেরা ফুটবলার ঝিঙ্গান। তাই সবুজ মেরুনদের ছেড়ে এবার ইউরোপে মাঠ মাতাবেন ভারতীয় ডিফেন্ডার। ক্রোট ক্লাবে এসে দীর্ঘদিনের স্বপ্নপূরণ হওয়ায় উচ্ছ্বাসিত সন্দেশ।

ক্রোট ক্লাবে এসে কঠিন চ্যালেঞ্জ হাতে তুলে নিয়ে সন্দেশ জানান, "আমি নিজের কেরিয়ারের এই পর্যায়ে নিজেকে সর্বোচ্চ স্তরে পরীক্ষা করতে চাই এবং এই পরিকল্পনা বাস্তবায়িত করার এটাই সেরা সময়। আমি সবসময়ই ইউরোপে খেলার স্বপ্ন দেখতাম এবং সেই স্বপ্ন পূরণ হয়েছে। এখানে আমি নিজের সম্পূর্ণটা উজাড় করে দিতে প্রস্তুত।"

পাশাপাশি ভারতীয় তারকাকে দলে পেয়ে উচ্ছ্বাসিত এইচএনকে সিবেনিকও। ক্লাবের সিইও ফ্রান্সিসকো কার্ডোনা জানিয়েছেন, "ওর বিষয়ে আমরা আশাবাদী। নতুন পরিবেশে ওর খাপ খাইয়ে নিতে কিছুটা সময় লাগলেও আমাদের বিশ্বাস ও ওর প্রতিভাকে কাজে লাগিয়ে দলের এক গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠবে।"

গত বছরই দীর্ঘমেয়াদী চুক্তিতে সবুজ মেরুনদের দলে যোগ দিয়েছিলেন ২৮ বর্ষীয় ডিফেন্ডার। সন্দেশের চুক্তিতে বিদেশী ক্লাবে সুযোগ পেলে রিলিজ দেওয়ার শর্ত ছিল। বিদেশী ক্লাবে সুযোগ পাওয়ায় তারকা ডিফেন্ডারকে রিলিজ দিল এটিকে মোহনবাগান। বিদেশী ক্লাবে পা রেখে সন্দেশ ধন্যবাদ জানিয়েছেন মোহনবাগানের সতীর্থ, ক্লাব এবং কোচ আন্তোনিয়ো লোপেস হাবাসকেও।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in