Rishabh Pant: গুরুতর আহত ঋষভ পান্ত, দ্রুত আরোগ্য কামনায় গোটা ক্রিকেট বিশ্ব

গৌতম গম্ভীর ট্যুইটারে লেখেন, ঋষভ পান্তের দ্রুত ও সম্পূর্ণ সুস্থতা কামনা করছি। ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেহবাগ লেখেন, ‘দ্রুত সুস্থ হয়ে ওঠো ঋষভ পান্ত’।
ঋষভ পান্তের আরোগ্য কামনায় গোটা ক্রিকেট বিশ্ব
ঋষভ পান্তের আরোগ্য কামনায় গোটা ক্রিকেট বিশ্বগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

পথ দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ভারতীয় ক্রিকেটের উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পান্ত। শরীরের একাধিক জায়গায় চোট পেয়েছেন তিনি। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন গোটা ক্রিকেট মহল।

গৌতম গম্ভীর ট্যুইটারে লেখেন, ঋষভ পান্তের দ্রুত ও সম্পূর্ণ সুস্থতা কামনা করছি।

ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেহবাগ লেখেন, ‘দ্রুত সুস্থ হয়ে ওঠো ঋষভ পান্ত’।

দুর্ঘটনার খবর জানতে পেরে মুনাফ প্যাটেল ট্যুইটারে লেখেন, ‘আমি কি ঋষভ পান্তের সঠিক খবর শুনেছি? আমি প্রার্থনা করছি যাতে ঋষভ পান্ত তাড়াতাড়ি সুস্থ হয় ওঠে’।

‘চাকদা এক্সপ্রেস’ ঝুলন গোস্বামী লিখেছেন, ‘ঋষভ পান্তের দ্রুত আরোগ্য কামনা করছি। আমাদের প্রার্থনা ও কামনা তোমার সাথে আছে। তাড়াতাড়ি সুস্থ হও’।

বিসিসিআই সচিব জয় শাহ লেখেন, ‘আমার চিন্তাভাবনা এবং প্রার্থনা ঋষভ পন্তের সাথে রয়েছে কারণ সে সুস্থ হয়ে ফিরে আসার লড়াই করছে। আমি তার পরিবার এবং চিকিৎসকদের সঙ্গে কথা বলেছি। ঋষভের শারীরিক অবস্থা স্থিতিশীল। আমরা তার শারীরিক অবস্থার পর্যবেক্ষণ করছি এবং প্রয়োজনীয় সমস্তকিছু তাকে প্রদান করা হবে’।

উল্লেখ্য, উত্তরাখন্ড থেকে দিল্লি যাওয়ার পথে রুরকির নারসানের কাছে হাম্মাদপুর ঝালের সন্নিকটে ঘটে দুর্ঘটনা। নিজেই মার্সিডিজ চালাচ্ছিলেন ঋষভ। ডিভাইডারের সাথে ধাক্কা লেগে গাড়িতে আগুন লেগে যায়। সেখান থেকে তড়িঘড়ি তাঁকে রুরকিক সিভিল হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসার পরে তাঁকে দেরাদুনের ম্যাক্স হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তাঁর মাথায়, কপালে, হাঁটুতে, হাতে ও পিঠে চোট লেগেছে। চোট সারিয়ে কত দ্রুত তিনি সুস্থ হয়ে ওঠেন সেটাই এখন দেখার বিষয়।

ঋষভ পান্তের আরোগ্য কামনায় গোটা ক্রিকেট বিশ্ব
PELE: 'ফুটবল সম্রাট' পেলের মৃত্যুতে শোকস্তব্ধ মেসি, নেইমার সহ একাধিক ফুটবল তারকা

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in