আইএসএল ফাইনালে উপস্থিত থাকতে পারেন মমতা ব্যানার্জি
আইএসএল ফাইনালে উপস্থিত থাকতে পারেন মমতা ব্যানার্জিছবি - মমতা ব্যানার্জির ফেসবুক পেজ

ISL 2023-24: ফাইনালে মুখ্যমন্ত্রীকে আমন্ত্রণ জানাবে মোহনবাগান!

People's Reporter: স্বপন ব্যানার্জি (বাবুন ) বলেন, 'কলকাতায় ফাইনাল। রাজ্যের মুখ্যমন্ত্রী হিসেবে ওনাকে আমন্ত্রণ জানানোর ব্যাপারে আমাদের ক্লাবের সচিব আর সভাপতি আলোচনা করবেন।'

ওড়িশা এফসিকে ২-০ গোলে হারিয়ে আইএসএলের ফাইনালে উঠেছে মোহনবাগান। আর ফাইনালে ওঠার পরে মোহনবাগান ফুটবল সচিব তথা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির ভাই স্বপন ব্যানার্জি ইঙ্গিত দিলেন যে শনিবার যুবভারতীতে হওয়া ফাইনালে মুখ্যমন্ত্রীকে ক্লাবের পক্ষ থেকে আমন্ত্রণ জানানো হতে পারে।

স্বপন ব্যানার্জি (বাবুন ) বলেন, 'কলকাতায় ফাইনাল। রাজ্যের মুখ্যমন্ত্রী হিসেবে মমতা ব্যানার্জিকে আমন্ত্রণ জানানোর ব্যাপারে আমাদের ক্লাবের সচিব আর সভাপতি আলোচনা করবেন। মুখ্যমন্ত্রী এলে খুব ভালো হবে। মুম্বই অথবা গোয়ার মধ্যে যে কোনো একটি দল ফাইনালে মোহনবাগানের বিরুদ্ধে খেলবে। ফাইনালে মাঠে থাকবেন এফএসডিএল চেয়ারপার্সন নীতা আম্বানিও'।

স্বপন আরও বলেন, 'এই জয় ঐতিহাসিক জয়। সবাই অপেক্ষা করছিল কবে এই ম্যাচে খেলা হবে। একটা আইএসএল, ডুরান্ড, লিগ শিল্ড চ্যাম্পিয়ন। এবার লিগ শিল্ড আর আইএসএল কাপ দুটো পেলে ঐতিহাসিক ব্যাপারই হবে। আমি খুব খুশি ফুটবল সচিব হিসেবে।'

মোহনবাগানের প্রাক্তন সচিব সৃঞ্জয় বসু বলেন, "মোহনবাগান যা খেলেছে তাতে আরও বেশি গোলে জিততে পারত। যেভাবে ৬২ হাজার মানুষ একটা দলকে সমর্থন করে গিয়েছেন তাতে তাঁদের প্রণাম জানাই। মনে রাখতে হবে এটা সিরিয়াস ফুটবল, এটা আইপিএল নয়। আজকে আইপিএলকেও মোহনবাগান সমর্থকরা পাঁচ গোল দিয়েছে। ফাইনাল যুবভারতীতে হওয়া মানে সেটা মোহনবাগানের উপর চাপ নয়, এটা অতিরিক্ত সুবিধা। সমর্থকরা এই গরমে এসে খেলা দেখছেন, একটা ক্লাবের ৬২ হাজার দর্শক কম নয়'।

আইএসএল ফাইনালে উপস্থিত থাকতে পারেন মমতা ব্যানার্জি
IPL 2024: দাদা বনাম বাদশাহ'র লড়াইয়ে সোমবার 'বঙ্গভঙ্গ' ইডেনে
আইএসএল ফাইনালে উপস্থিত থাকতে পারেন মমতা ব্যানার্জি
Hardik Pandya: হার্দিককে অতিরিক্ত গুরুত্ব দিচ্ছে বোর্ড! দাবি প্রাক্তন তারকার

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in